সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
থানা থেকে গ্রেপ্তার চেয়ারম্যানকে ছিনিয়ে নেয়ার চেষ্টা কুতুবদিয়ায় জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর উদ্যােগে সেবা সহজীকরণ ও হয়রানি রোধ সভা অনুষ্ঠিত পিলখানা হত্যাকাণ্ডের তদন্ত ও চাকরিতে পুনর্বহালের দাবিতে বিডিআর কল্যাণ পরিষদ কক্সবাজারের স্বারকলিপি কক্সবাজারে যৌথ বাহিনীর অভিযান : বর্তমান-সাবেক ৩ জনপ্রতিনিধি গ্রেপ্তার টেকনাফে ১৩ ঘন্টা পর নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার টেকনাফে বস্তাবন্দি শিশু হত্যায় জড়িত সন্দেহে গ্রেপ্তার ২ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’ কুতুবদিয়ায় বিশ্ব নদী দিবস পালিত টেকনাফে নিখোঁজ মেয়ে শিশুর বস্তিাবন্দি মরদেহ উদ্ধার ৩৫ হাজার ইয়াবা সহ পুলিশ কনস্টেবল সহ আটক ২

কুতুবদিয়ায় জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর উদ্যােগে সেবা সহজীকরণ ও হয়রানি রোধ সভা অনুষ্ঠিত

ফয়সাল উদ্দিন রিপন, কুতুবদিয়া : কুতুবদিয়ায় জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উদ্যােগে সেবা সহজীকরণ ও হয়রানি রোধ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৩ সেপ্টেম্বর) সকাল ১১ টায় উত্তর ধূরুং ইউনিয়ন পরিষদের সম্মেলন কক্ষে ইউপি চেয়ারম্যান আবদুল হালিমের সভাপতিত্বে ও উপজেলা জনস্বাস্থ্য দপ্তরের মেকানিক সোহেল রানার সঞ্চালনায় ওয়াটশন কমিটির সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলার জনস্বাস্থ্য প্রকৌশলী মোঃ ফরহাদ মিয়া।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, নলকূপসহ অত্র দপ্তরের বিভিন্ন সেবা পেতে সরকারি ফি এ-চালান এর মাধ্যমে ব্যাংকে জমা নেওয়া হয়। এছাড়া আর কোন ধরনের অর্থিক লেনদেন করার সুযোগ নেই। অত্র দপ্তরের সকল সেবার সম্পূর্ণ খরচ বহন করে সরকার। এর মধ্যে অত্র দপ্তরের নাম ব্যবহার করে কেউ কোন ধরনের লেনদেন করলে এর দায়বার জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিবে না এবং তিনি সকলের কাছে এ বিষয়ে সর্তক থাকতে অনুরোধ করেন। সেক্ষেত্রে উপকারভোগীদের কোন ধরনের সমস্যা থাকলে সরাসরি অফিসে গিয়ে অভিযোগ বক্সে অভিযোগ জমা দেওয়ার অনুরোধ করেন তিনি।

এছাড়া, অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ইউপি মেম্বার যথাক্রমে প্যানেল চেয়ারম্যান-২ কলিম উল্লাহ,ফারুক, ইলিয়াস, শাহ-আলম, সংবাদকর্মী শাহেদুল ইসলাম মনির, আবুল কাশেম, উপকারভোগী মনির প্রমুখ।

এসময় জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের কর্মচারী ও প্রায় শাতধিক উপকারভোগী উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888