বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার রামুতে বড় ভাই হত্যা মামলায় ছোট্ট ভাই গ্রেপ্তার রোহিঙ্গা ক্যাম্পে বিদেশি পিস্তল ও গুলিসহ এক রোহিঙ্গা আটক সৈকতে নারী হেনস্তাকারি ফারুকুলের এক দিনের রিমান্ড মঞ্জুর গোয়ালিয়া পালংয়ে বণ্যায় ক্ষতিগ্রস্থ ১১০ পরিবারে আমির আলী সও: গোষ্টির ত্রাণ সহায়তা কক্সবাজার থেকে ঢাকা নেয়া হল যাত্রাবাড়ির থানার সাবেক ওসিকে টেকনাফে ১০ কেজি স্বর্ণ সহ দুই রোহিঙ্গা আটক

গোয়ালিয়া পালংয়ে বণ্যায় ক্ষতিগ্রস্থ ১১০ পরিবারে আমির আলী সও: গোষ্টির ত্রাণ সহায়তা

নিজস্ব প্রতিবেদক : রামু উপজেলার খুনিয়া পালং ইউনিয়নের ৭নং ও ৮নং ওয়ার্ডের বন্যায় ক্ষতিগ্রস্থ ১১০ পরিবারকে ত্রাণ সহায়তা প্রদান করা হয়েছে। পশ্চিম গোয়ালিয়া পালং মরহুম আমির আলী সওদাগরের গোষ্টির পক্ষ থেকে এ সহায়তা প্রদান করা হয়। গত সোমবার সকালে পশ্চিম গোয়ালিয়া পালং হক মার্কেটের সামনে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, রামুু সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ ও বর্তমান প্রফেসর আব্দুল হক, সাবেক ইউপি সদস্য ছৈয়দ আহমদ, শামসুল আলম সওদাগর, হাজি আবুল কালাম, ছৈয়দ উল্লাহ, এডভোকেট জহিরুল আমিন জহির, এডভোকেট শাহেদ উল্লাহ সোহাগসহ পরিবারের সদস্যরা।

এতে আর্থিকভাবে সর্বোচ্ছ সহোযোগিতা করেন ওসি আমিনুর রশিদ, সাবেক ইউপি সদস্য ছৈয়দ আহমদ, জাহেদ মামুন। এছাড়াও পরিবারের সকল শ্রেণির মানুষের সহযোগিতা রয়েছে।

এসময় প্রফেসর আব্দুল হক বলেন, আমির আলী সওদাগর গোষ্টির পক্ষ থেকে পরিবারের সবাই মিলে এই উদ্যোগ নেয়া হয়েছে। এলাকার বন্যা দুর্গত মানুষের পাশে দাঁড়াতে পেরে আমরা শান্তি অনুভব করছি। আগামিতেও এলাকার সকল মানুষের যে কোন বিপদে সহযোগিতা করতে আমরা ঐক্যবদ্ধ রয়েছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888