বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার রামুতে বড় ভাই হত্যা মামলায় ছোট্ট ভাই গ্রেপ্তার রোহিঙ্গা ক্যাম্পে বিদেশি পিস্তল ও গুলিসহ এক রোহিঙ্গা আটক সৈকতে নারী হেনস্তাকারি ফারুকুলের এক দিনের রিমান্ড মঞ্জুর গোয়ালিয়া পালংয়ে বণ্যায় ক্ষতিগ্রস্থ ১১০ পরিবারে আমির আলী সও: গোষ্টির ত্রাণ সহায়তা কক্সবাজার থেকে ঢাকা নেয়া হল যাত্রাবাড়ির থানার সাবেক ওসিকে টেকনাফে ১০ কেজি স্বর্ণ সহ দুই রোহিঙ্গা আটক যাত্রাবাড়ী থানার সাবেক ওসি আবুল হাসান টেকনাফে গ্রেপ্তার

রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২

নিজস্ব প্রতিবেদক : উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে পৃথক স্থানে দুজন নিহত হয়েছেন।

রবিবার মধ্যরাতে উখিয়ার কুতুপালং লাল পাহাড়ে এবং সোমবার ভোরে উখিয়ার জামতলী ক্যাম্পে এই ঘটনা ঘটে বলে জানিয়েছেন উখিয়া থানা পুলিশের ওসি শামীম হোসেন।

এর মধ্যে লাল পাহাড়ে নিহত হয়েছেন ৪ নম্বর এক্সটেনশন ক্যাম্পের সি-১ ব্লকের রশিদ আহমেদের ছেলে কবির আহমেদ (২৭)। জমতালী ১৫ নম্বর ক্যাম্পে নিহত হয়েছেন মৃত হাবিবের ছেলে নুর বশর (৫৪)।

উখিয়া থানা পুলিশের ওসি শামীম হোসেন জানিয়েছেন, রবিবার দিবাগত রাত ১ টা ৪০ মিনিটের দিকে ১৫ নম্বর ক্যাম্পের নিজ ঘর থেকে নুর বশরকে ৩০/৪০ জন অস্ত্রধারীরা ধরে রাস্তার উপর এনে গুলি করে। যার একটি গুলি বুকের বাম পাশে এবং অপর গুলি বাম পাশের কোমরে লেগে ঘটনাস্থলে মারা যান বশর।

ওসি জানান, সোমবার ভোরে কবির আহমেদকে ঘরে সামনে গুলি করে এবং চাকু দিয়ে একাধিক আঘাত করে হত্যা করে। মরদেহ দুইটি সুরতহাল সম্পন্ন করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা কার্যক্রম প্রক্রিয়াধীন। বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক আছে। পুলিশি টহল ও গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়েছে।

ওসি জানিয়েছেন, প্রাথমিকভাবে দুইটি সন্ত্রাসীর গোষ্ঠির বিরোধের জের ধরে এ ঘটনা বলে নিশ্চিত হওয়া গেছে। রোহিঙ্গা আরসা ও আরএসও গোষ্ঠির মধ্যে ক্যাম্প নিয়ন্ত্রণ নিয়ে এই বিরোধ চলে আসছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888