বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার রামুতে বড় ভাই হত্যা মামলায় ছোট্ট ভাই গ্রেপ্তার রোহিঙ্গা ক্যাম্পে বিদেশি পিস্তল ও গুলিসহ এক রোহিঙ্গা আটক সৈকতে নারী হেনস্তাকারি ফারুকুলের এক দিনের রিমান্ড মঞ্জুর গোয়ালিয়া পালংয়ে বণ্যায় ক্ষতিগ্রস্থ ১১০ পরিবারে আমির আলী সও: গোষ্টির ত্রাণ সহায়তা কক্সবাজার থেকে ঢাকা নেয়া হল যাত্রাবাড়ির থানার সাবেক ওসিকে টেকনাফে ১০ কেজি স্বর্ণ সহ দুই রোহিঙ্গা আটক যাত্রাবাড়ী থানার সাবেক ওসি আবুল হাসান টেকনাফে গ্রেপ্তার

খুলনায় অপহৃত স্কুলছাত্রী কক্সবাজারে উদ্ধার : গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক : মুক্তিপণের দাবিতে খুলনায় অপহৃত স্কুলছাত্রীকে সাতদিন পর কক্সবাজার থেকে উদ্ধার করেছে র‌্যাব। এ ঘটনায় অপহরণকারি চক্রের মূলহোতাকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার মধ্যরাতে কক্সবাজার শহরের সুগন্ধা বিচ পয়েন্ট এলাকায় এ অভিযান চালানো হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব ১৫ কক্সবাজার ব্যাটালিয়নের জ্যেষ্ঠ সহকারি পরিচালক (আইন ও গণমাধ্যম কর্মকর্তা) অতিরিক্ত পুলিশ সুপার মো. আবুল কালাম চৌধুরী।

গ্রেপ্তার হামিদুল ইসলাম শাকিল (১৭) মাদারীপুর জেলার শিবচর উপজেলার কুতুবপুর ইউনিয়নের জব্বর শিকদার কান্দি এলাকার নূর মোহাম্মদ সরদারের ছেলে।

উদ্ধার হওয়া ভূক্তভোগী খুলনার খালিশপুর থানার কর্নসান স্কুল এলাকার আমজাদ আলীর মেয়ে আকসা আমজাদ (১৫)।

থানায় দায়ের করা এজাহারের বরাতে আবুল কালাম বলেন, গত ৪ সেপ্টেম্বর প্রতিদিনের ন্যায় বাসা থেকে বের হয়ে খুলনার খালিশপুর থানার টিএন্ডটি অফিস সংলগ্ন এলাকায় আকসা আমজাদ প্রাইভেট পড়তে যায়। ওইদিন সন্ধ্যার পরও বাসা না ফেরায় স্বজনরা সম্ভাব্য বিভিন্ন স্থানে খুঁজাখুঁজি শুরু করেন। পরে স্থানীয়দের কাছে জানতে পারেন অজ্ঞাত ব্যক্তিরা তাকে মাইক্রোবাস যোগে তুলে নিয়ে যায়। এক পর্যায়ে ঘটনার দিন রাত ৯ টায় অপহরণকারি চক্রের এক সদস্য মোবাইল ফোনে মায়ের কাছে ৩০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। মুক্তিপণ না দিলে অপহৃত স্কুলছাত্রীকে প্রাণে মেরে ফেলারও হুমকি দেওয়া হয়। এ ঘটনায় গত ১০ সেপ্টেম্বর অপহৃতের মা বাদী হয়ে খালিশপুর থানায় এজাহার দায়ের করেন।

র‌্যাবের এ কর্মকর্তা বলেন, র‌্যাব-৬ এর সদস্যরা ঘটনাটি অবহিত হওয়ার পর ভূক্তভোগী স্কুলছাত্রীকে উদ্ধারে অভিযান শুরু করে। এক পর্যায়ে ভূক্তভোগী স্কুলছাত্রী সহ অপহরণকারি চক্রের সদস্যরা কক্সবাজার অবস্থান করার তথ্য পায়। পরে বুধবার মধ্যরাতে কক্সবাজার শহরের সুগন্ধা বিচ পয়েন্ট এলাকায় র‌্যাব-১৫ এর সদস্যদের সহায়তায় অভিযান চালায়। এতে সন্দেহজনক আবাসিক হোটেল থেকে ভূক্তভোগী স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়। এসময় ঘটনায় জড়িত অভিযোগে অপহরণকারি চক্রের মূলহোতাকে গ্রেপ্তার করা হয়েছে।

উদ্ধার হওয়া ভূক্তভোগী ও গ্রেপ্তার আসামিকে কক্সবাজার সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম চৌধুরী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888