বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার রামুতে বড় ভাই হত্যা মামলায় ছোট্ট ভাই গ্রেপ্তার রোহিঙ্গা ক্যাম্পে বিদেশি পিস্তল ও গুলিসহ এক রোহিঙ্গা আটক সৈকতে নারী হেনস্তাকারি ফারুকুলের এক দিনের রিমান্ড মঞ্জুর গোয়ালিয়া পালংয়ে বণ্যায় ক্ষতিগ্রস্থ ১১০ পরিবারে আমির আলী সও: গোষ্টির ত্রাণ সহায়তা কক্সবাজার থেকে ঢাকা নেয়া হল যাত্রাবাড়ির থানার সাবেক ওসিকে টেকনাফে ১০ কেজি স্বর্ণ সহ দুই রোহিঙ্গা আটক যাত্রাবাড়ী থানার সাবেক ওসি আবুল হাসান টেকনাফে গ্রেপ্তার

কুতুবদিয়ায় অস্ত্র ও গুলি সহ ডাকাত আটক

নিজস্ব প্রতিবেদক : কুতুবদিয়ায় পৃথক অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র, গুলি ও দেশীয় অস্ত্রসহ এক ডাকাতকে আটক করেছে কোস্টগার্ড।

বুধবার ভোরে কুতুবদিয়া উপজেলার লেমশীখালী ইউনিয়নের নয়াঘোনা ও আলী আকবর ডেইল ইউনিয়নের তাবালের চর এলাকায় পৃথক এ অভিযান চালানো হয় বলে জানান, কোস্টগার্ড পূর্ব জোনের স্টাফ অফিসার লেফটেন্যান্ট কমান্ডার আ. য. ম. সাহেদুজ্জামান।

আটক মো. শাহরিয়ার (৩৪) কুতুবদিয়া উপজেলার লেমশীখালী ইউনিয়নের নয়াঘোনা এলাকার আবু তালেবের ছেলে।

লে. কমান্ডার আ. য. ম. সাহেদুজ্জামান বলেন, বুধবার ভোরে কুতুবদিয়া উপজেলার লেমশীখালী ইউনিয়নের নয়াঘোনা এলাকা এবং আলী আকবর ডেইল ইউনিয়নের তাবালের চর এলাকায় কতিপয় সশস্ত্র লোকজন ডাকাতির উদ্দ্যেশে জড়ো হয়েছে খবরে কোস্টগার্ডের একটি দল পৃথক অভিযান চালায়। এতে ঘটনাস্থলে পৌঁছলে কোস্টগার্ড সদস্যদের উপস্থিতি টের পেয়ে ১৫ থেকে ২০ জন সন্দেহজনক লোক দৌঁড়ে পালানোর চেষ্টা চালায়। এসময় ধাওয়া দিয়ে একজনকে আটক করতে সক্ষম হলেও অন্যরা পালিয়ে যায়।

“ পরে ঘটনাস্থলে তল্লাশী চালিয়ে দেশিয় তৈরী ২ টি বন্দুক, ৪ টি গুলি, ৬ টি চাকু ও ৭ টি চাপাতিসহ ডাকাতির কাজে ব্যবহৃত সরজ্ঞামাদি উদ্ধার করা হয়েছে। “

কোস্টগার্ডের এ কর্মকর্তা বলেন, আটক ব্যক্তি একজন চিহ্নিত ডাকাত। তার বিরুদ্ধে ডাকাতিসহ নানা অভিযোগে কুতুবদিয়া থানায় একাধিক মামলা রয়েছে।

আটক ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে কুতুবদিয়া থানায় মামলা করা হয়েছে বলে জানান লে. কমান্ডার আ. য. ম. সাহেদুজ্জামান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888