বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার রামুতে বড় ভাই হত্যা মামলায় ছোট্ট ভাই গ্রেপ্তার রোহিঙ্গা ক্যাম্পে বিদেশি পিস্তল ও গুলিসহ এক রোহিঙ্গা আটক সৈকতে নারী হেনস্তাকারি ফারুকুলের এক দিনের রিমান্ড মঞ্জুর গোয়ালিয়া পালংয়ে বণ্যায় ক্ষতিগ্রস্থ ১১০ পরিবারে আমির আলী সও: গোষ্টির ত্রাণ সহায়তা কক্সবাজার থেকে ঢাকা নেয়া হল যাত্রাবাড়ির থানার সাবেক ওসিকে টেকনাফে ১০ কেজি স্বর্ণ সহ দুই রোহিঙ্গা আটক যাত্রাবাড়ী থানার সাবেক ওসি আবুল হাসান টেকনাফে গ্রেপ্তার

ছাত্র জনতা সহ সকল হত্যাকাণ্ডের বিচার করতে হবে : শাহজাহান চৌধুরী

সংবাদ বিজ্ঞপ্তি : টেকনাফ উপজেলা যুবদলের আওতাধীন বাহারছড়া ইউনিয়ন উত্তর শাখা যুবদলের ৯ ও ১০ নং ওয়ার্ড শাখার বিশাল কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে কক্সবাজার জেলা বিএনপির সভাপতি ও সাবেক হুইপ শাহজাহান চৌধুরী বলেছেন, ছাত্রজনতা সহ ১৭ বছরের সকল গুম খুনের বিচার করতে হবে। ছাত্রজনতার বিজয় কে চুড়ান্ত লক্ষ্যে পৌঁছাতে হলে দেশে একটি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন দিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে। দেশে আজ সবাই নিরাপদ মনে করছে। মানুষ শান্তিতে ঘুমাতে পারে। জনপ্রতিনিধিরা বিনাভোটে নির্বাচিত হয়ে যে লোটপাট দূর্ণীতি করে দেশকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়েগেছে তা আর হতে দেওয়া হবেনা। জনগণের হক জনগণকে বুঝিয়ে দিতে হবে। শেখ হাসিনার নির্দেশে ওসি প্রদীপ টেকনাফে হত্যাকান্ড চালিয়ে মৃত্যুপুরীতে পরিণত করেছিল।

তিনি আরো বলেন আমরা ডঃ ইউনুছ সাহেবের সরকারকে সহযোগিতা করতে হবে। দলের সর্বস্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে সকল ষড়যন্ত্র মোকাবেলা করতে হবে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ১৭ বছর সামান্য মোবাইলের মাধ্যমে দলকে ঐক্যবদ্ধ করে হায়েনা সরকারের পতন নিশ্চিত করেছে। তার সাহসী ও মেধাবী নেতৃত্ব বাংলাদেশের মানুষ কে উজ্জিবীত করেছে। তারেক রহমান হবে পরবর্তী প্রধানমন্ত্রী। বাহারছড়াবাসীর উন্নয়নের জন্য তিনি মেরীনড্রাইভ, এল জি ইডি রাস্তা, মসজি,মাদ্রাসা, স্কুল ও সাইক্লোন শেলটার করে দিয়েছিলাম। আগামীতে আপনাদের ভোটে নির্বাচিত হলে এই জনপদের আরো উন্নয়ন হবে। মানুষের মাঝে শান্তি ফিরে আসবে। সবাইকে পরিবর্ত হতে হবে। মানুষের সেবা করতে হবে।

সোমবাবর বিকালে বাহারছড়া উত্তর শাখা যুবদলের আহবায়ক মোঃ সেলিম উল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন টেকনাফ উপজেলা বিএনপির সভাপতি এড হাসান সিদ্দিকী, সাধারণ সম্পাদক মোঃ শাহাদাত হোসেন, সাংগঠনিক সম্পাদক এড সলিমুল মোস্তফা। প্রধান বক্তার বক্তব্য রাখেন টেকনাফ উপজেলা যুবদলের আহবায়ক মোহাম্মদ কাইয়ুম, বিশেষ বক্তার বক্তব্য রাখেন টেকনাফ উপজেলা যুবদলের সদস্য সচিব জুনায়েদ আলী চৌধুরী।

বক্তব্য রাখেন বাহারছড়া ইউনিয়ন উত্তর শাখা বিএনপির সভাপতি সাবের আহমদ, সাধারণ সম্পাদক মোঃ ইলিয়াস, দক্ষিণ শাখা বিএনপির সভাপতি ছৈয়দ হোছাইন মেম্বার, সাধারণ সম্পাদক ছৈয়দ আহমদ, টেকনাফ উপজেলা মৎস্যজীবী দলের সভাপতি জালাল উদ্দিন, উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক নুরুল হুদা, মোঃ রফিক। বাহারছড়া উত্তর শাখা যুবদলের সদস্য সচিব জয়নাল আবেদীন জয় ও যুগ্ন আহবায়ক মোঃ সোহেল রানার পরিচালনায় আরো বক্তব্য রাখেন উত্তর শাখা যুবদলের সিঃ যুগ্ন-আহবায়ক মোঃ জুবায়ের, যুগ্ন-আহবায়ক সরওয়ার কামাল, হায়দার, ইলিয়াস, জসিম, আলমগীর, শাদাত হোসেন সাদ্দাম, ছাত্রদল নেতা বাহার মিয়া, কায়সার।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888