বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার রামুতে বড় ভাই হত্যা মামলায় ছোট্ট ভাই গ্রেপ্তার রোহিঙ্গা ক্যাম্পে বিদেশি পিস্তল ও গুলিসহ এক রোহিঙ্গা আটক সৈকতে নারী হেনস্তাকারি ফারুকুলের এক দিনের রিমান্ড মঞ্জুর গোয়ালিয়া পালংয়ে বণ্যায় ক্ষতিগ্রস্থ ১১০ পরিবারে আমির আলী সও: গোষ্টির ত্রাণ সহায়তা কক্সবাজার থেকে ঢাকা নেয়া হল যাত্রাবাড়ির থানার সাবেক ওসিকে টেকনাফে ১০ কেজি স্বর্ণ সহ দুই রোহিঙ্গা আটক যাত্রাবাড়ী থানার সাবেক ওসি আবুল হাসান টেকনাফে গ্রেপ্তার

চকরিয়ায় সাবেক এমপি জাফরসহ ৩৪ জনকে অভিযুক্ত করে ৬ বছর পর মামলা

চকরিয়া প্রতিবেদক : চকরিয়ায় সাবেক সংসদ সদস্য জাফর আলম, ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী, ডুলাহাজারা ইউপি চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর, সাহারবিল ইউপি চেয়ারম্যান নবী হোছাইন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলমগীর, আওয়ামী লীগ নেতা ওয়ালিদ মিল্টন, পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রিয়াদ উদ্দিনসহ ৩৪ জনের নাম উল্লেখপূর্বক নালিশী মামলা করা হয়েছে। মামলায় অজ্ঞাত আসামী দেখানো হয়েছে ২০-৩০ জনকে।

চকরিয়া পৌরসভার সাবেক মেয়র ও পৌর বিএনপির সভাপতি নুরুল ইসলাম হায়দার বাদী হয়ে রবিবার (৮ সেপ্টেম্বর) চকরিয়া সিনিয়র জুডিশিয়াল আদালতে মামলাটি দায়ের করা হয়। বিজ্ঞ বিচারক নালিশী মামলাটি তদন্ত করে আদালতে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন চকরিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার রকীব উর রাজাকে।

বাদী এজাহারে দাবী করেছেন ২০১৮ সালের ১২ ও ১৩ ডিসেম্বর সকাল ১০ টা ও বিকাল সাড়ে তিনটায় সাবেক সংসদ সদস্য জাফর আলমের নেতৃত্বে সশস্ত্র বাহিনী দু’দফায় হামলা চালায়। বাদী নুরুল ইসলাম হায়দারের বসত ঘর ও নির্বাচনী প্রচারণাকালে হত্যার উদ্দেশ্যে বাদীর উপর হামলা করে। দাবীকৃত ৫০ লাখ টাকা চাঁদা না দেওয়ায় ও নির্দেশ না মেনে রাজনৈতিক প্রচারণা চালানোয় সশস্ত্র হামলা করে ৫ লাখ টাকা ছিনিয়ে নেয়। বসতঘরেও লুটপাটের অভিযোগ আনা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888