শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১ পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার রামুতে বড় ভাই হত্যা মামলায় ছোট্ট ভাই গ্রেপ্তার

টেকনায়ে ২ কেজি ক্রিস্টাল মেথ আইস সহ আটক ৩; নৌকা জব্দ

টেকনাফ প্রতিবেদক : টেকনাফের সাগর উপকুল থেকে মিয়ানমার থেকে আনা ২ কেজি ১২৭ গ্রাম ক্রিস্টল মেথ আইস সহ ৩ জনকে আটক করেছে বিজিবি। এসময় জব্দ করা হয়েছে একটি নৌকাও।

মঙ্গলবার সকাল ৯ টায় টেকনাফের সাবরাং ইউনিয়নের মুন্ডারডেইল ঘাটে এ অভিযান চালানো হয় বলে জানিয়েছেন বিজিবির টেকনাফস্থ অধিনায়ক লে. কর্ণেল মো. মহিউদ্দীন আহমেদ।

আটকরা হলেন, সাবরাং ইউনিয়নের মুন্ডারডেইল এলাকার মৃত নাগু মিয়ার ছেলে মো. সমাছুল আলম (৪০), মৃত হামিদ হোসেনের ছেলে মো. সৈয়দ আলম (২৪) ও নুর কামালের ছেলে মো. আক্তার কামাল (২০)।

বিজিবির টেকনাফস্থ অধিনায়ক লে. কর্ণেল মো. মহিউদ্দীন আহমেদ জানান, গোপন তথ্যের ভিত্তিতে মিয়ানমার থেকে আনা এই মাদকের চালানটি সহ ৩ জনকে আটক করা হয়। এব্যাপারে মামলা করে আটক ৩ জনকে টেকনাফ থানায় সোপর্দ করা হয়েছে।

মিয়ানমারে সংঘাত চলাকালিন সময় ৮ লাখ ৩৪ হাজার ৯ শত ইয়াবা সহ ১৫ জনকে আটক করা হল। একই সঙ্গে উদ্ধার করা হল, সাড়ে ৩ কেজি ক্রিস্টল মেথ আইসও।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888