শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার রামুতে বড় ভাই হত্যা মামলায় ছোট্ট ভাই গ্রেপ্তার রোহিঙ্গা ক্যাম্পে বিদেশি পিস্তল ও গুলিসহ এক রোহিঙ্গা আটক সৈকতে নারী হেনস্তাকারি ফারুকুলের এক দিনের রিমান্ড মঞ্জুর

টেকনাফে বসত ঘরে আগুনে পুঁড়ে বৃদ্ধের মৃত্যু

টেকনাফ প্রতিবেদক : টেকনাফে বসত ঘরে অগ্নিকান্ডের ঘটনায় এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

ফায়ার সার্ভিসের টেকনাফ স্টেশন কর্মকর্তা মুকুল কুমার নাথ জানান, সোমবার মধ্যরাতে টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মগপাড়ায় এ ঘটনা ঘটেছে।

নিহত আবুল হোসেন (৪৫) একই এলাকার বাসিন্দা। তিনি সেখানে বসবাসকারি পুরাতন রোহিঙ্গা নাগরিক। দীর্ঘদিন ধরে ঝুপড়ি ঘরে তিনি একা বসবাস করে আসছিলেন।

স্থানীয়দের বরাতে মুকুল কুমার নাথ বলেন, টেকনাফের সাবরাং ইউনিয়নের মগপাড়ায় জনৈক ব্যক্তির বসত ভিটায় একটি ঝুপড়ি ঘর তৈরী করে আবুল হোসেন বসবাস করতেন। তিনি প্রতিদিনের মত সোমবার রাতেও খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। এক পর্যায়ে আকস্মিক তার বসত ঘর আগুন লেগে যায়। মুহুর্তেই আগুনে ঘরটি পুড়ে ছাই হয়ে যায়। এতে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে আবুল হোসেন মারা যান।

“ বসত ঘরটি বাঁশের খুঁটি ও পলিথিন দিয়ে তৈরী হওয়ায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। এতে আবুল হোসেন ঘর থেকে বের হওয়ার সুযোগ পাননি। “

ফায়ার সার্ভিসের এ কর্মকর্তা বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মিরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছার আগেই ঘরটি সম্পূর্ণ পুড়ে যায়। ঘরটি অন্যান্য বসত ঘর থেকে বিচ্ছিন্ন স্থানে ছিল। তারপরও আগুনের ছড়িয়ে পড়ার ঝুঁকি দূর করতে ফায়ার সার্ভিসের কর্মিরা চেষ্টা চালিয়ে নিয়ন্ত্রণে আনে। পরে আগুনের ধংসস্তুপ থেকে একজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

মুকুল জানান, আগুনের সূত্রপাতের কারণ নিশ্চিত হওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, আবুল হোসেন ঘুমানোর আগে সিগারেট খেয়েছিলেন। পরে ফেলে দেওয়া সিগারেট থেকেই আগুনের সূত্রপাত ঘটেছে।

সাবরাং ইউপি চেয়ারম্যান নুর হোসেন বলেন, আবুল হোসেন একজন পুরাতন রোহিঙ্গা। তিনি স্থানীয় জনৈক ব্যক্তির বসত ভিটায় একটি ঝুপড়ি ঘরে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছিলেন। তিনি ঘরটিতে একাই থাকতেন।

নিহতের লাশ টেকনাফ থানা পুলিশ হেফাজতে রয়েছে বলে জানান টেকনাফ ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা মুকুল কুমার নাথ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888