রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে বস্তাবন্দি শিশু হত্যায় জড়িত সন্দেহে গ্রেপ্তার ২ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’ কুতুবদিয়ায় বিশ্ব নদী দিবস পালিত টেকনাফে নিখোঁজ মেয়ে শিশুর বস্তিাবন্দি মরদেহ উদ্ধার ৩৫ হাজার ইয়াবা সহ পুলিশ কনস্টেবল সহ আটক ২ সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয় ৪৮ মামলার আসামী জিয়াবুলের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান : অস্ত্র উদ্ধার টেকনাফে ৩১ দখলদারের থাবায় ১৪ বছরে নিশ্চিহ্ন ৩০০ বছরের পুরোনো বৌদ্ধ বিহার আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১

টেকনাফে কিশোরকে ঘর থেকে ডেকে নিয়ে অপহরণ, মুক্তিপণ দাবি

নিজস্ব প্রতিবেদক : টেকনাফের হ্নীলা থেকে এক কিশোরকে ডেকে নিয়ে অপহরণ করা হয়েছে। এর তিন দিন পর মুক্তিপণ হিসেবে আট লাখ টাকা দাবি করা হচ্ছে বলে জানিয়েছে পরিবার।

অপহৃত পারভেজ মোশাররফ (১৫) উপজেলার হ্নীলা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মরিচ্যাঘোনা এলাকার মোহাম্মদ হোছনের ছেলে। সোমবার রাতে মোহাম্মদ হোছন এ ঘটনায় বাদী হয়ে টেকনাফ থানায় লিখিত অভিযোগ করেছেন। টেকনাফ মডেল থানার ওসি মুহাম্মদ ওসমান গণি এসব তথ্য নিশ্চিত করেন।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, পারভেজ ও আরেক কিশোর (১৭) প্রায় দেড় বছর ধরে টেকনাফ সদরের দরগাছড়ায় জেলে হিসেবে কাজ করে। গত শনিবার বিকেলে ওই কিশোর বসতঘরে এসে পারভেজকে ডেকে নিয়ে যায়। পরে পারভেজ ঘরে ফিরে আসেনি। তার মুঠোফোন নম্বরও বন্ধ পাওয়া যায়। পরে ওই কিশোরের মুঠোফোন থেকে মোহাম্মদ হোছনের নম্বরে ফোন করে আট লাখ টাকা দাবি করা হয়। মুক্তিপণের টাকা দিতে অনিহা প্রকাশ করিলে তাঁর ছেলেকে হত্যা ও লাশ গুম করার হুমকি দেওয়া হয়।

মোহাম্মদ হোছন বলেন, ইমু অ্যাপের মাধ্যমে ফোন করে ছেলেকে শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি মারধর করে ভিডিও দেখানো হয়েছে। মঙ্গলবার দুপুর পর্যন্ত ছেলে অপহরণকারীদের হাতে বন্দী অবস্থায় রয়েছে। তার প্রাণনাশের আশঙ্কা রয়েছে। ছেলেকে জীবিত ফেরত পাওয়ার জন্য পুলিশের শরণাপন্ন হয়েছেন তিনি।

টেকনাফ মডেল থানার ওসি মুহাম্মদ ওসমান গনি বলেন, ওই ঘটনায় পারভেজের পরিবারের কাছ থেকে একটি অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি অপহরণ নাকি মাদকসংক্রান্ত, তা তদন্ত করে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

উল্লেখ্য, গত ১১ মাসে টেকনাফের বিভিন্ন এলাকা থেকে ৯৯ জনকে অপহরণের ঘটনা ঘটেছে। এর মধ্যে ৪৯ জন স্থানীয় বাসিন্দা, বাকি ৫০ জন রোহিঙ্গা। অপহরণের শিকার ব্যক্তিদের মধ্যে অন্তত ৪৬ জন মুক্তিপণ দিয়ে ছাড়া পেয়েছেন বলে ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888