রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১ পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার

রামুতে অস্ত্র সহ আটক ৩

রামু প্রতিবেদক : রামুতে অস্ত্র সহ তিনজনকে আটক করেছে পুলিশ।

শনিবার (২০ জানুয়ারি) বিকেল সাড়ে ৩ টার উপজেলার ঈদগড় ইউনিয়নের ঈদগড় বাজার থেকে রিভলবার, দেশীয় তৈরী লম্বা বন্দুক, কার্তুজসহ ৩ তিনজনকে আটক করেছে ঈদগড় পুলিশ ক্যাম্পের সদস্যরা।

আটকরা হলেন, চকরিয়া থানার মালুমঘাট এলাকার মোঃ ফরিদুল আলমের ছেলে সালাউদ্দিন, ঈদগাঁওর কালিরছড়া এলাকার আব্দুল গণির ছেলে জিয়াউল হক জিকু, লামা উপজেলার হাতিরছড়া এলাকার গিয়াস উদ্দিনের ছেলে মেহেদী হাসান।

ঈদগড় পুলিশ ক্যাম্পের ইনচার্জ পুলিশ উপ-পরিদর্শক মনিরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে তল্লাশি চৌকি বসিয়ে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এরা গর্জনিয়া এলাকা থেকে অস্ত্র গুলো সংগ্রহ করে সাপের গাড়া রোড দিয়ে ডুলহাজারা যাচ্ছিল, এমন সংবাদের ভিত্তিতে বাজারে অস্থায়ী তল্লাশি চৌকি বসিয়ে তাদের আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে রিভলবারসহ দেশীয় তৈরী একটি লম্বা বন্দুক, ৬ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

রামু থানার ওসি আবু তাহের দেওয়ান জানান, একটি শর্ট গান ৬ রাউন্ড কার্তুস, একটি বিদেশী পিস্তল, ম্যাগাজিন সহ ৪ রাউন্ড গুলি, একটি মোটরসাইকেলসহ ৩ জনকে আটক করা হয়। এরা ডাকাত বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। আসামিদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888