রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১ পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার

টেকনাফে সৈকতে বালি চাপা অর্ধগলিত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : টেকনাফের বাহারছড়া ইউনিয়নের সমুদ্র সৈকতের ঝাউবাগানের ভেতর থেকে বালি চাপা দেওয়া অজ্ঞাত অর্ধগলিত একটি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার কোনো ধরনের পরিচয় পাওয়া না গেলেও আনুমানিক বয়স ২৮-৩০বছর পর্যন্ত হতে পারে।তার পরনে ছিল জিন্স প্যান্ট ও গেন্জি।

শুক্রবার বেলা ২টার দিকে উপজেলার বাহারছড়া ইউনিয়নের পুরানপাড়ার গুচ্ছগ্রাম সংলগ্ন মেরিন ড্রাইভ সড়কের ঝাউ বাগানে বালি চাপা অবস্থায় অর্ধগলিত মরদেহটি উদ্ধার করা হয় বলে নিশ্চিত করেছেন বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রে পরিদশক মশিউর রহমান।

তিনি জানান, শুক্রবার বেলা ১২টার দিকে স্থানীয় জেলেরা ঝাউবাগানের ভিতর দিয়ে সাগরে মাছ শিকার করতে যাওয়ার সময় বালি চাপা অবস্থায় একটি মরদেহের পা দেখতে পায়। তারা সঙ্গে সঙ্গে বিষয়টি ফোন করে স্থানীয় পুলিশকে খবর দেয়। খবর পেয়ে বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্র থেকে একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী করার পর মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888