রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১ পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার

চকরিয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : চকরিয়ায় পুকুরের পানিতে ডুবে সাফওয়ানুল ইসলাম (১০) নামের মাদ্রাসার এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শুক্রবার বেলা ১১টার দিকে চকরিয়া পৌরসভার চকরিয়া সরকারী উচ্চ বিদ্যালয় পুকুরে এ ঘটনা ঘটে। মারা যাওয়া শিশু সাফওয়ান উপজেলার সাহারবিল ইউনিয়নের শিক্ষক দম্পতি মাস্টার সরওয়ার আলম ও সালেহা বেগমের ছেলে।

স্থানীয়রা জানান, সকালে শিক্ষক মা-বাবা ঘরে না থাকার সুযোগে বন্ধুদের নিয়ে স্থানীয় স্কুল মাঠে ফুটবল খেলতে যায় সাফওয়ান। পরে পার্শ্ববর্তী পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে যায় ওই শিশু। পরে অন্য শিশুরা দেখতে পেয়ে তাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষনা করেন।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ আলী বলেন, পানিতে ডুবে শিশু মৃত্যুর ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888