রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১ পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার

অস্ত্রসহ আরও দুই রোহিঙ্গা আটক

উখিয়া প্রতিবেদক : উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে একটি বিদেশি পিস্তল, ম্যাগাজিন, দুই রাউন্ড পিস্তলের গুলি ও দুই রাউন্ড রাইফেলের গুলিসহ দুই রোহিঙ্গাকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (১৪ এপিবিএনের) সদস্যরা।

বুধবার (১ নভেম্বর) ভোর সাড়ে ৫টায় উপজেলার রাজাপালং ইউনিয়ন দক্ষিণ ফলিয়া পাড়া নার্সারী টিলা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক দুজন হলেন- উখিয়ার ৪ নম্বর ক্যাম্পের ব্লক-সি-১-এর বাসিন্দা মৃত নুর আলমের ছেলে সলিম (১৯) ও ৩ নম্বর ক্যাম্পের ব্লক-ই-সাবব্লক-ই-৬১-এর মৃত আমিনের পুত্র ওমর ফারুক (১৬)।

১৪ এপিবিএনের অধিনায়ক মো. ইকবাল বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ভোরে দক্ষিণ ফলিয়া পাড়া নার্সারী টিলার নুর আহমদ এর বসতঘরের পাশ থেকে দুই রোহিঙ্গাকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, ম্যাগাজিন, দুই রাউন্ড পিস্তলের গুলি ও দুই রাউন্ড রাইফেলের গুলি উদ্ধার করা হয়।

এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান এপিবিএন অধিনায়ক মো. ইকবাল।

এর আগে (৩১ অক্টোবর) রাতে অর্ধডজন মামলার আসামি ও সন্ত্রাসী সংগঠন ‘আরসা’র শীর্ষ সন্ত্রাসী মাত্তুল কামাল ওরফে নুর কামাল হাসিম উল্লাহ (৩০) কে আটক করে ১৪ এপিবিএন এবং অপর এক অভিযানে ১৯ নম্বর রোহিঙ্গা ক্যাম্প থেকে র‌্যাব, এপিবিএন, জেলা পুলিশ, আনসার এবং বিজিবির যৌথ অভিযানে ১টি একনলা বন্দুক ও ১টি কার্তুজসহ তালিকাভুক্ত সন্ত্রাসী আব্দুল মোতালেব প্রকাশ হেফজুর রহমানকে গ্রেপ্তার করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888