রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১ পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার

পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

চকরিয়া প্রতিবেদক : পেকুয়ায় খেলার সময় পুকুরের পানিতে ডুবে নাজমা মনি (৪) ও সায়েমা আক্তার (৪) নামের দুই শিশুর করুণ মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৩ অক্টোবর) বিকেল ৫টার দিকে উপজেলার টইটং ইউনিয়নের নতুনপাড়া এলাকায় এঘটনা ঘটে। নাজমা মনি নতুনপাড়া এলাকার নুরুল আজিম ও সায়েমা আক্তার একই গ্রামের সৌদি প্রবাসি সাইফুল ইসলামের মেয়ে ।

টইটং ইউনিয়নের চেয়ারম্যান জাহেদুল ইসলাম বলেন,শিশু দুইজন অন্য শিশুদের সাথে বাড়ির একটু দুরে পুকুরপাড়ে খেলছিলেন। সবার অগোচরে কোন এক সময় তাঁরা পুকুরে পড়ে যায়। এসময় তাদের মৃত্যু হয়। স্থানীয় একজন প্রতিবেশী তাদের ভাসমান অবস্থায় দেখতে পেয়ে স্বজনদের খবর দেয়। তাঁরা গিয়ে মরদেহ উদ্ধার করে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888