রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১ পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার

টেকনাফে ইউপি সদস্যকে ছুরিকাঘাত করে টাকা ও স্বর্ণালংকার লুটের অভিযোগ

টেকনাফ প্রতিবেদক : টেকনাফের সাবরাং ইউনিয়ন পরিষদের ২নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ছিদ্দিক আহমদ (৩৫) কে ছুরিকাঘাত করে আহত করেছে দুর্বৃত্তরা। এসময় তার সঙ্গে থাকা স্ত্রীর স্বর্ণালংকার ও নগদ টাকা লুট করে নিয়ে যায়।

ছিদ্দিক আহমদ সাবরাং ইউনিয়নের আলীর ডেইল গ্রামের বাসিন্দা মৃত খুইল্ল্যা মিয়ার ছেলে ও সাবরাং ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য এবং টেকনাফ উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক।

রবিবার রাত ১০টার দিকে সাবরাং ইউনিয়নের বাহারছড়া মৎস্য ঘাট এলাকায় এ ঘটনাটি ঘটছে। আহত ইউপি সদস্যের ছিদ্দিক আহমদের ভাতিজা সৈয়দ আহমেদ এ তথ্যটি নিশ্চিত করেছেন।

তিনি জানিয়েছেন, টেকনাফ সদর ইউনিয়নের বড় হাবিরপাড়া শশুর বাড়ি থেকে মোটরসাইকেল যোগে আট ভরি স্বর্ণালঙ্কার নিয়ে বাড়িতে যাওয়ার সময় সাবরাং বাহারছড়া মৎস্য ঘাট এলাকায় মাছ কেনার জন্য অপেক্ষা করছিলেন ছিদ্দিক আহমদ।এসময় বাহারছড়ার আনার আলীর ছেলে আমানুল্লাহ(২৫) ছিদ্দিক আহমদকে একা পেয়ে এলোপাতারি ছুরিঘাত করে তার সঙ্গে থাকা নগদ ৫০হাজার টাকা ও আট ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।এসময় আহত ইউপি সদস্য ছিদ্দিকের চিৎকার শুনে স্থানীয় লোকজন এগিয়ে আসলে আমানুল্লাহ পালিয়ে যায়।আহত ইউপি সদস্যকে উদ্ধার করে স্থানীয় লোকজন টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ইমরান ইউসুফ বলেন, রাত সাড়ে দশটার দিকে দাঁড়ালো অস্ত্রের আঘাতপ্রাপ্ত এক ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসেন। তার ঘাঁড়, ডান হাতের বাহু ও কোমড়ে দাঁড়ালো অস্ত্রের আঘাত রয়েছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তার অবস্থা আশঙ্কা জনক।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ বলেন, দুর্বৃত্ত কর্তৃক একজন ইউপি সদস্যকে ছুরিকাঘাতে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি দল পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888