রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে বস্তাবন্দি শিশু হত্যায় জড়িত সন্দেহে গ্রেপ্তার ২ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’ কুতুবদিয়ায় বিশ্ব নদী দিবস পালিত টেকনাফে নিখোঁজ মেয়ে শিশুর বস্তিাবন্দি মরদেহ উদ্ধার ৩৫ হাজার ইয়াবা সহ পুলিশ কনস্টেবল সহ আটক ২ সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয় ৪৮ মামলার আসামী জিয়াবুলের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান : অস্ত্র উদ্ধার টেকনাফে ৩১ দখলদারের থাবায় ১৪ বছরে নিশ্চিহ্ন ৩০০ বছরের পুরোনো বৌদ্ধ বিহার আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১

বীর মুক্তিযোদ্ধার ধান কেটে ঘরে পৌঁছে দিল যুবলীগ

নিজস্ব প্রতিবেদক : উখিয়ার বীর মুক্তিযোদ্ধা মফিজ আহম্মদ। এ বোর মৌসুমে এক একর জমি বর্গা নিয়ে চাষ করেছেন। আবহাওয়া অনুকূলে থাকায় ফসলও বেশ ভালো হয়েছে। কদিন আগেই সকল ধান কাটার সময় আসলে শ্রমিক সংকটের কারণে তা সম্ভব হচ্ছিল না।

এই সংবাদ পেয়ে বীর মুক্তিযোদ্ধার পাশে দাঁড়িয়েছেন উখিয়া উপজেলা যুবলীগের নেতা ও হলদিয়াপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমরুল কায়েস চৌধুরীর নেতৃত্বে যুবলীড়গ কর্মীরা। বৃহস্পতিবার সকালে অর্ধশতাধিক যুবলীগের নেতা কর্মীদের নিয়ে বীর মুক্তিযোদ্ধা মফিজ আহম্মদ এর ধান কাটতে যান চেয়ারম্যান ইমরুল কায়েস চৌধুরী। সকাল ৯ টা থেকে দুপুর পর্যন্ত টানা কাজ করে মাঠের পাকা ধান কেটে ঘরে পৌঁছে দেয়া হয়েছে।

চেয়ারম্যান ইমরুল কায়েস চৌধুরীর এমন উদ্যোগে খুশি মুক্তিযোদ্ধা মফিজ আহম্মদ। তিনি বলেন, আমি শ্রমিকের অভাবে পাকা ধান ঘরে তুলতে পারছিলাম না। এটা নিয়ে চিন্তিত ছিলাম। যুবলীগ তা করে আমাকে চিন্তামুক্ত করলো।

উখিয়া উপজেলা যুবলীগের নেতা ও হলদিয়াপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমরুল কায়েস চৌধুরী জানিয়েছেন, প্রধানমন্ত্রীর নির্দেশ কৃষকের পাশে থাকার। এ পরিস্তিতি একজন বীর মুক্তিযোদ্ধার পাশে দাঁড়িয়েছে যুবলীগ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888