রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১ পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার

কক্সবাজার পৌরসভা নির্বাচনে আ’লীগ মনোনীত প্রার্থী মাবুর বিভিন্ন এলাকায় ঈদ শুভেচ্ছা বিনিময়

আগামী ১২ই জুন কক্সবাজার পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত তথা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মাহাবুবুর রহমান চৌধুরী মাবু বিভিন্ন এলাকায় সর্বস্তরের জনগণের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন।

২৫ এপ্রিল, মঙ্গলবার সকালে তিনি ৭ নম্বর ওয়ার্ডের পাহাড়তলীর হালিমাপাড়া ও ইসলামপুর এলাকা ঈদ শুভেচ্ছা বিনিময় করেন। দুপুরের নামাজের পর হাসেমিয়া মাদ্রাসা প্রাঙ্গণে জহির আহমদ সিকদারের জানাযায় অংশগ্রহণ করেন এবং বিকালে ৬ নম্বর ওয়ার্ডে উপজেলা বাজার, উত্তর ডিককুল, পুর্ব বড়ুয়া পাড়া, পেতা সওদাগর পাড়া, সরদার পাড়া, পশ্চিম বড়ুয়া পাড়া ও ৫ নম্বর ওয়ার্ডের এসএমপাড়ায় ঈদ শুভেচ্ছা বিনিময় করেন। এই সময় তিনি মসজিদ কমিটি, সমাজ কমিটিসহ সর্বস্তরের সাথে কৌশল বিনিময় করেন।

ঈদ শুভেচ্ছা বিনিময়কালে মাহাবুবুর রহমান সকলের কাছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সালাম পৌঁছে দেন এবং সকলের সহযোগিতা কামনা করেন। তিনি অবহেলিত ওইসব এলাকায় উন্নয়নের আশ্বাস দেন।

ওইসব এলাকায় পৌঁছলে সর্বস্তরের পক্ষ থেকে মাহাবুবুর রহমানকে ফুলেল শুভেচছা জানানো হয়।

এই সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাহামুদুল করিম মাদু, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বেন্টু দাশ, পৌর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক শুভদত্ত বড়ুয়া, সদস্য নুর মোহাম্মদ খুইল্লা মিয়া, কক্সবাজার সরকারী কলেজ ছাত্রলীগের আহবায়ক রাজিবুল ইসলাম মোস্তাক, বিভিন্ন মসজিদ কমিটির , সমাজ কমিটির নেতৃবৃন্দসহ সাবেক ছাত্রলীগ, স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মী উপস্থিত ছিলেন।

  • সংবাদ বিজ্ঞপ্তি
নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888