শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার রামুতে বড় ভাই হত্যা মামলায় ছোট্ট ভাই গ্রেপ্তার রোহিঙ্গা ক্যাম্পে বিদেশি পিস্তল ও গুলিসহ এক রোহিঙ্গা আটক সৈকতে নারী হেনস্তাকারি ফারুকুলের এক দিনের রিমান্ড মঞ্জুর

সমুদ্র সৈকতে গোসল নেমে পর্যটক নিখোঁজ, উদ্ধার ২

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজার সমুদ্র সৈকতের লাবণী পয়েন্টে গোসল করতে নেমে মারুফ নামের এক পর্যটক নিখোঁজ রয়েছে। এ সময় ২ জনকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সোমবার দুপুর ২ টার দিকে গোসলে নেমে ঢেউতে ভেসে যাওয়ার কালে ২ জনকে উদ্ধার করা হলেও অপর জন উদ্ধার করা সম্ভব হয়নি বলে জানিয়েছেন সৈকতের লাইফ গার্ডকর্মী ওসমান গনি।

নিখোঁজ মো মারুফ আহমদ (১৯), গাজীপুর জেলার কাপাশিয়া থানার ফুলবাড়িয়া এলাকার রেজাউল করিমের ছেলে এবং গাজীপুর মেট্টোপলিটন কলেজের শিক্ষার্থী। উদ্ধার হওয়া মো. শাওন হোসেন (২০), গাজীপুরের জয়দেবপুর এলাকা হারুন মিয়ার ছেলে এবং একই কলেজের শিক্ষার্থী, উদ্ধার হওয়া অপর পর্যটক মো. মাসুম (২০) ফুলবাড়ি এলাকার দেলোয়ার হোসেনের ছেলে এবং কাপাশিয়া ডিগ্রী কলেজের শিক্ষার্থী।

উদ্ধার হওয়া ২ জনের মধ্যে একজনকে প্রাথমিক চিকিৎসা প্রদান করে সুস্থ থাকলেও শাওনকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সুস্থ মাসুম জানিয়েছেন, রোববার রাতে তারা ৩ বন্ধু কক্সবাজার ভ্রমণে আসেন। রাতে এ্যাম্বসেডর হোটেলে অবস্থান নেন। সকালে সৈকতে ভ্রমণে গিয়ে গোসল করতে নামে। এসময় স্রোতে ভেসে যাওয়াকালে সৈকতে চলাচলকারি জেটস্কি চালককের কাছে সাহায্য যাওয়া হয়। কিন্তু টাকা ছাড়া উদ্ধার করতে রাজী হননি চালক। পরে লাইফ গার্ডকর্মীরা ২ জনকে উদ্ধার করলে মারুফকে উদ্ধার করা সম্ভব হয়নি।

লাইফগার্ড কর্মী ওসমান জানিয়েছেন, নিখোঁজ পর্যটকের সন্ধানে তৎপরতা চালানো হচ্ছে।

ট্যুরিস্ট পুলিশের কক্সবাজার জোনের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম জানিয়েছেন, নানাভাবে উদ্ধার তৎপরতা চালানো হচ্ছে। একই সঙ্গে জেটস্কির বিষয়টি তদন্ত করা হচ্ছে। এরকম আচরণ করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

কক্সবাজার সদর হাসপাতালে দায়িত্বরত পুলিশ সদস্য রিপন চৌধুরী জানান, ভর্তি শাওন সুস্থ রয়েছে। তাকে আশংকামুক্ত বলা যায়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888