শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১ পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার রামুতে বড় ভাই হত্যা মামলায় ছোট্ট ভাই গ্রেপ্তার

যানবাহনে বৈধ কাগজপত্র তল্লাশি করতে গিয়ে মিলল ৫কেজি গাঁজা : আটক ১

টেকনাফ প্রতিনিধি: কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের ৫ কেজি গাঁজা, একটি প্রাইভেট কারসহ একজনকে আটক করেছে ট্রাফিক পুলিশ।

আটক ব্যক্তির নাম- রেজাউল করিম(৩৫) । তিনি টেকনাফ পৌরসভার অলিয়াবাদ গ্রামের বাসিন্দা আব্দুল মন্নানের ছেলে ও ওই গাড়ির চালক।

আজ বুধবার বেলা একটার দিকে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের টেকনাফ সদর ইউনিয়নের মহেশখালীয়াপাড়া ট্রাফিক পুলিশ তল্লাশি চৌকি এলাকা থেকে তাকে আটক করা হয়েছে।

এ তথ্যটি নিশ্চিত করেছেন ট্রাফিক পুলিশ টেকনাফ জোনের পরিদর্শক ফারুক আল মামুন ভূইয়া।

তিনি বলেন, আজ বুধবার সকাল থেকে প্রতিদিনের মতো বিভিন্ন যানবাহনের বৈধ কাগজপত্র তল্লাশি অভিযান চালানো হচ্ছিল। এসময় কক্সবাজার থেকে টেকনাফে আসছিলেন চট্টগ্রাম মেট্রো খ-১১-২০৫৬ নং একটি প্রাইভেটকার। তল্লাশি চৌকিতে গাড়ির কাগজপত্র দেখাতে বললে চালকের আচরণের সন্দেহ হয়। এই সময় সন্দেহভাজন অবস্থায় গাড়ি তল্লাশি চালানো হলে গাড়ির পিছনের ডেস্কে ভেতর থেকে পাঁচ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে এবং গাড়ির চালককে আটক করা হয়েছে। এ ব্যাপারে মাদক আইনে মামলা রুজু করার পাশাপাশি আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888