শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১ পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার

২ লাখ ৭৪ হাজার ইয়াবা সহ আটক ১

নিজস্ব প্রতিবেদক : ঈদগাঁওতে দুই লাখ ৭৪ হাজার ইয়াবাসহ এক মাদক কারকারিকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম জানান, রোববার বিকাল সাড়ে ৫ টায় নবগঠিত ঈদগাঁও উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের আউলিয়াবাদ এলাকায় এ অভিযান চালানো হয়।

আটক মো. হাসান আলী (৪৮) ঈদগাঁও উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের আউলিয়াবাদ এলাকার চাঁদ মিয়ার ছেলে।

রফিকুল বলেন, বিকালে ঈদগাঁও উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের আউলিয়াবাদ এলাকায় জনৈক ব্যক্তির বাড়ীতে ইয়াবার বড় একটি চালান মজুদের খবরে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালায়। এতে সন্দেহজনক বাড়ীটি ঘিরে ফেললে পুলিশের উপস্থিতি টের পেয়ে এক ব্যক্তি দৌঁড়ে পালানোর চেষ্টা চালায়। এসময় ধাওয়া দিয়ে তাকে আটক করা হয়।

“ বাড়ীটি তল্লাশী চালিয়ে বিশেষ কৌশলে লুকিয়ে রাখা অবস্থায় পাওয়া যায় ২ লাখ ৭৪ হাজার ইয়াবা। ”

অতিরিক্ত পুলিশ সুপার বলেন, “ প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তি জানিয়েছে, সে দীর্ঘদিন ধরে মাদক কারবারে জড়িত। তাকে জিজ্ঞাসাবাদ চালিয়ে উদ্ধার মাদকের চালানের সাথে সংশ্লিষ্টদের চিহ্নিত করার চেষ্টা চলছে। ”

আটক ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে ঈদগাঁও থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান রফিকুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888