রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে বস্তাবন্দি শিশু হত্যায় জড়িত সন্দেহে গ্রেপ্তার ২ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’ কুতুবদিয়ায় বিশ্ব নদী দিবস পালিত টেকনাফে নিখোঁজ মেয়ে শিশুর বস্তিাবন্দি মরদেহ উদ্ধার ৩৫ হাজার ইয়াবা সহ পুলিশ কনস্টেবল সহ আটক ২ সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয় ৪৮ মামলার আসামী জিয়াবুলের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান : অস্ত্র উদ্ধার টেকনাফে ৩১ দখলদারের থাবায় ১৪ বছরে নিশ্চিহ্ন ৩০০ বছরের পুরোনো বৌদ্ধ বিহার আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১

‘বন্দুকযুদ্ধে’ ২ ডাকাত নিহত

নিজস্ব প্রতিবেদক : চকরিয়ায় ‘ডাকাতির প্রস্তুতিকালে’ র‍্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুই ডাকাত নিহত হয়েছে; এসময় ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে অস্ত্র ও গুলি।

র‍্যাব-১৫ কক্সবাজার ব্যাটালিয়ানের উপ-পরিচালক (গণমাধ্যম) অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী জানান, সোমবার ভোররাতে চকরিয়া উপজেলার পূর্ব বড়-ভেওলা এলাকায় এ ঘটনা ঘটেছে।

তবে নিহতদের নাম ও পরিচয় জানায় সম্ভব হয়নি।

আবু সালাম বলেন, ভোররাতে চকরিয়া উপজেলার পূর্ব বড়-ভেওলা এলাকায় সংঘবদ্ধ একদল দূর্বৃত্ত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে খবরে র‍্যাবের একটি দল অভিযান চালায়। ঘটনাস্থলে পৌঁছলে উপস্থিতি টের পেয়ে দূর্বৃত্তরা র‍্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। আত্মরক্ষার্থে র‍্যাব সদস্যরাও পাল্টা গুলি ছুড়ে। গোলাগুলির এক পর্যায়ে দূর্বৃত্তরা পালিয়ে যায়।

” পরে গোলাগুলি থেমে গেলে ঘটনাস্থলে দুইজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। ঘটনাস্থলে তল্লাশী করে পাওয়া যায় ৩ টি দেশিয় তৈরী বন্দুক, ১০ টি গুলি ও ডাকাতির কাজে ব্যবহৃত নানা সরঞ্জাম। “

অতিরিক্ত পুলিশ সুপার বলেন, ” গুলিবিদ্ধ দুইজনকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।এসময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। “

র‍্যাব জানিয়েছে, নিহত দুইজন চিহ্নিত ডাকাত। ডাকাতিসহ নানা অপরাধ সংঘটনের অভিযোগে তাদের বিরুদ্ধে চকরিয়া থানায় একাধিক মামলা রয়েছে।

নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানান র‍্যাবের অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888