রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে বস্তাবন্দি শিশু হত্যায় জড়িত সন্দেহে গ্রেপ্তার ২ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’ কুতুবদিয়ায় বিশ্ব নদী দিবস পালিত টেকনাফে নিখোঁজ মেয়ে শিশুর বস্তিাবন্দি মরদেহ উদ্ধার ৩৫ হাজার ইয়াবা সহ পুলিশ কনস্টেবল সহ আটক ২ সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয় ৪৮ মামলার আসামী জিয়াবুলের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান : অস্ত্র উদ্ধার টেকনাফে ৩১ দখলদারের থাবায় ১৪ বছরে নিশ্চিহ্ন ৩০০ বছরের পুরোনো বৌদ্ধ বিহার আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১

বিমানের সাথে গরুর ধাক্কা : ৪ সদস্যের তদন্ত কমিটি; ৪ আনসার সদস্য প্রত্যাহার

বিশেষ প্রতিবেদক : কক্সবাজার বিমান বন্দরে উড্ডয়নের সময় বিমানের সাথে ধাক্কায় ২ গরুর মৃত্যুর ঘটনায় দায়িত্বরত ৪ আনসার সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। একই সঙ্গে ৪ সদস্যের একটি তদন্ত কমিটি গঠণের কথা জানিয়েছেন বিমান বন্দরের ম্যানেজার গোলাম মুর্তুজা।

বুধবার বেলা ৪ টার দিকে তিনি জানান, যে গরু ২ টির মৃত্যু হয়েছে তার মালিক শনাক্ত করা সম্ভব হয়নি। কিভাবে গরু ২ টি বিমান বন্দরে প্রবেশ করেছে তা তদন্ত করতে ৪ সদস্যের তদন্ত কমিটি হয়েছে। একই সঙ্গে দায়িত্বে থাকা ৪ আনসার সদস্যও প্রত্যাহার করা হয়েছে।

তবে কমিটির প্রধান কে? আনসার সদস্যের নাম জানাতে পারেননি তিনি।

মঙ্গলবার সন্ধ্যায় রান ওয়েতে গরুর সঙ্গে ধাক্কা লেগে বিমান বাংলাদেশের একটি ফ্লাইট অল্পের জন্য রক্ষা পেয়েছে। পরে ফ্লাইটটি নিরাপদে ঢাকায় অবতরণ করেছে। বিমানের ধাক্কায় রানওয়েতেই গরুদুটির মৃত্যু হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888