রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১ পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার

আসামি ধরতে গিয়ে দূর্ঘটনায় আহত পুলিশ সদস্যের মৃত্যু

বিশেষ প্রতিবেদক : মহেশখালী থানার একটি হত্যা মামলার আসামি ধরতে গিয়ে সড়ক দূর্ঘটনায় আহত থানার পুলিশ সদস্য সুমন মিয়া (২৪) মারা গেছেন।

মঙ্গলবার (৩০ নভেম্বর) রাত ৮টার দিকে ঢাকার রাজারবাগ পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বুধবার (০১ ডিসেম্বর) সকালে মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল হাই মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

এর আগে গত ২২ নভেম্বর চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার কেরানীহাট রাস্তার মাথায় সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হন সুমন মিয়াসহ আরও পাঁচজন পুলিশ সদস্য।

সুমন মিয়া নারায়ণগঞ্জ জেলার আড়াই হাজার থানা এলাকার বাসিন্দা।

ঘটনার প্রত্যক্ষদর্শী কালারমারছড়া পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এএসআই) জসিম উদ্দিন, গত ২২ নভেম্বর আলোচিত আলাউদ্দিন হত্যা মামলার আসামি চট্টগ্রামে অবস্থান করছে এমন খবরে পুলিশের একটি টিম মাইক্রোবাসে করে চট্টগ্রামের উদ্দেশ্যে রওয়ানা দিই। পথিমধ্যে চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার কেরানীরহাট রাস্তার মাথায় একটি ট্রলির তাদের বহনকারী মাইক্রোবাসটির সঙ্গে ধাক্কা লাগে। এতে দুর্ঘটনার শিকার হয়ে ছয়জন পুলিশ সদস্য আহত হয়।

এসআই জসিম আরও জানান, আহতদের মধ্যে পুলিশ সদস্য মো. সুমন মিয়ার অবস্থা অবনতি হলে ঢাকার রাজারবাগ পুলিশ হাসপাতালে উন্নত চিকিৎসার জন প্রেরণ করেন। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় আটদিনের মাথায় তার মৃত্যু হল।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল হাই জানান, একটি আলোচিত হত্যা মামলার আসামি ধরতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়ে তিনি মারা গেছেন।আজ বুধবার তার গ্রামের বাড়িতে নামাজে জানাজা শেষে দাফন হবে। তার মৃত্যুতে থানা পুলিশের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888