রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে বস্তাবন্দি শিশু হত্যায় জড়িত সন্দেহে গ্রেপ্তার ২ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’ কুতুবদিয়ায় বিশ্ব নদী দিবস পালিত টেকনাফে নিখোঁজ মেয়ে শিশুর বস্তিাবন্দি মরদেহ উদ্ধার ৩৫ হাজার ইয়াবা সহ পুলিশ কনস্টেবল সহ আটক ২ সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয় ৪৮ মামলার আসামী জিয়াবুলের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান : অস্ত্র উদ্ধার টেকনাফে ৩১ দখলদারের থাবায় ১৪ বছরে নিশ্চিহ্ন ৩০০ বছরের পুরোনো বৌদ্ধ বিহার আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১

কক্সবাজারে এবার ইউপি সদস্য প্রার্থী গুলিবিদ্ধ

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজার সদর উপজেলার পিএমখালীতে অজ্ঞাত দূর্বৃত্তদের গুলিতে এক ইউপি সদস্য প্রার্থী আহত হয়েছেন।

সোমবার রাত ৯ টায় কক্সবাজার সদর উপজেলার পিএমখালী ইউনিয়নের তোতকখালী বটতলী এলাকায় এ ঘটনা ঘটে।

আহত রেজাউল করিম রেজা কক্সবাজার সদর উপজেলার পিএমখালী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আবুল কালাম আজাদের ছেলে এবং আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে ওই ওয়ার্ডের সদস্য প্রার্থী। তিনি পিএমখালী ইউনিয়নের ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলেন।

রাত সোয়া ১০ টায় গুলিবিদ্ধ রেজাউল করিম রেজাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে নিশ্চিত করেছেন হাসপাতালে কর্তব্যরত পুলিশ সদস্য এএসআই রিপন চৌধুরী।

কক্সবাজার সদর থানার ওসি শেখ মুনীর-উল-গীয়াস বলেন, রাতে কক্সবাজার সদর উপজেলার পিএমখালী ইউনিয়নের তোতকখালীতে নির্বাচনী সহিংসতার জেরে এক ইউপি সদস্য প্রার্থী অজ্ঞাত দূর্বৃত্তদের গুলিতে আহত হয়েছে বলে খবর শুনেছেন। পুলিশের একটি দল ঘটনাস্থলে দিকে রওনা দিয়েছে।

তবে কারা, কি কারণে এ ঘটনা ঘটনা ঘটিয়েছে তা এখনো পুলিশ নিশ্চিত নয় বলে জানান ওসি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888