রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’ কুতুবদিয়ায় বিশ্ব নদী দিবস পালিত টেকনাফে নিখোঁজ মেয়ে শিশুর বস্তিাবন্দি মরদেহ উদ্ধার ৩৫ হাজার ইয়াবা সহ পুলিশ কনস্টেবল সহ আটক ২ সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয় ৪৮ মামলার আসামী জিয়াবুলের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান : অস্ত্র উদ্ধার টেকনাফে ৩১ দখলদারের থাবায় ১৪ বছরে নিশ্চিহ্ন ৩০০ বছরের পুরোনো বৌদ্ধ বিহার আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১ পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ

পর্যটকদের চট্টগ্রাম পৌঁছে দিচ্ছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক : পরিবহন ধর্মঘটের কারণে যানবাহন চলাচল বন্ধ থাকায় কক্সবাজারে আটকা পড়া পর্যটকদের নিজ গন্তব্যে ফিরতে বিনা ভাড়ায় চট্টগ্রাম পর্যন্ত পৌঁছানোর জেলা পুলিশের তৎপরতা দ্বিতীয় দিনেও অব্যাহত রয়েছে। এতে নিজ গন্তব্যে ফিরতে পারার ব্যবস্থা হওয়ায় দারুণ খুশি পর্যটকরা।

রোববার সকাল সোয়া ১০ টায় জেলা পুলিশ লাইন থেকে পর্যটকদের নিয়ে চারটি বাস চট্টগ্রামের উদ্দ্যেশে রওনা দেয়।

এর আগে শনিবার রাতে ৪ টি বাসে ১৬৮ জন পর্যটককে চট্টগ্রাম পৌঁছানো হয়েছে।

পুলিশের সংশ্লিষ্টরা জানিয়েছেন, শনিবার রাত থেকে রোববার সকাল পর্যন্ত পুলিশের নিজস্ব ৮ টি বাসে ৩৫৭ জন পর্যটককে চট্টগ্রাম পৌঁছানো হয়। রোববার সকাল সাড়ে ১০ টা পর্যন্ত ৫০০ জনের বেশী পর্যটক নাম নিবন্ধন করেছেন। পুলিশ লাইন মাঠে পর্যাপ্ত সংখ্যক বাস জড়ো রয়েছে। এছাড়া বাসের চাহিদা বিষয়টি পুলিশের চট্টগ্রাম রেঞ্জ দপ্তরে অবহিত করা হয়েছে।

ধর্মঘটের কারণে কক্সবাজারে আটকা পড়া পর্যটকদের দুর্ভোগের বিষয়টি শনিবার পুলিশের নজরে আসে। পরে জেলা পুলিশ বিশেষ টিম গঠন করে নিজস্ব বাস যোগে বিনা ভাড়ায় এসব পর্যটকদের চট্টগ্রাম পর্যন্ত পৌঁছানোর উদ্যোগ নেয়। এ জন্য জেলা পুলিশ লাইন গেইটে স্থাপনা করা হয়েছে আটকা পড়া পর্যটকদের নাম নিবন্ধন কেন্দ্র। যেখানে রোববার সকালেও লক্ষ্য করা গেছে পর্যটকদের ভিড়।

এদিকে আটকা পড়া পর্যটকরা পুলিশের বিশেষ উদ্যোগে গন্তব্যে রওনা দিতে পেরে দারুণ খুশি। এ জন্য তারা পুলিশের এ উদ্যোগের প্রশংসা করার পাশাপাশি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

অন্যদিকে পুলিশের সংশ্লিষ্টরা জানিয়েছেন, সামাজিক দায়বদ্ধতা থেকে পুলিশ এ বিশেষ উদ্যোগ নিয়েছে। ধর্মঘটের পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এই কার্যক্রম অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888