রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে বস্তাবন্দি শিশু হত্যায় জড়িত সন্দেহে গ্রেপ্তার ২ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’ কুতুবদিয়ায় বিশ্ব নদী দিবস পালিত টেকনাফে নিখোঁজ মেয়ে শিশুর বস্তিাবন্দি মরদেহ উদ্ধার ৩৫ হাজার ইয়াবা সহ পুলিশ কনস্টেবল সহ আটক ২ সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয় ৪৮ মামলার আসামী জিয়াবুলের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান : অস্ত্র উদ্ধার টেকনাফে ৩১ দখলদারের থাবায় ১৪ বছরে নিশ্চিহ্ন ৩০০ বছরের পুরোনো বৌদ্ধ বিহার আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১

কুতুবদিয়ায় নির্বাচন পরবর্তী সংঘর্ষে আহত ৬

কুতুবদিয়া প্রতিনিধি : ইউপির নির্বাচনের প্রতিহিংসার আগুন শেষ হচ্ছে না কুতুবদিয়া দ্বীপের সর্ব দক্ষিণে আলী আকবর ডেইল ইউনিয়নের তাবলরচর গ্রামে।

দাঙ্গা, হাঙ্গামা, সহিংসতা থেমে নেই। মঙ্গলবার (০২নভেম্বর) বিকাল ৫টা থেকে রাত ৭টা পর্যন্ত তিন বার হামলার ঘটনার খবর পাওয়া গেছে। খবর পেয়ে পরিস্হিতি নিয়ন্ত্রণে আনার জন্য ঘটনাস্হলে পুলিশের টহল জোরদার রয়েছে বলে ওসি মোঃ ওমর হায়দার নিশ্চিত করেন। বর্তমানে এলাকার পরিস্হিতি শান্ত রয়েছে।

দফায় দফায় ঘটনায় আহত হয়েছে বর্তমান মেম্বার শাহাব উদ্দিন, প্রতিপক্ষ সোহান, রোবেল,বাদশা,সাবেক মেম্বার মোস্তাক আহমদ, আবু তৈয়ব। তাদেরকে স্হানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নিবার্চন পরবর্তী সহিংসতার জের ধরে তাবলরচর ৭ নং ওয়ার্ডে নির্বাচিত মেম্বার শাহাব উদ্দিনের মামা মৃত কালা মিয়ার পুত্র রবি উল্লাহ তার লোকজন নিয়ে বিকাল ৫ টায় একই এলাকার ছালে আহমদের ছেলে সোহানের ফার্মেসীতে হামলা চালায়। প্রতিবেশী দোকানদার বাদশা ও রোবেল হামলার বিষয়ে প্রতিবাদ করে। রবি উল্লাহ তার লোকজন নিয়ে প্রতিবাদের জবাবে রোবেল ও বাদশাকে মারধর করে তাদের মুদির দোকানে হামলা চালিয়ে মালামাল লুট করে। ঘটনার বিষয় নিয়ে একই ব্যক্তি রবি উল্লাহগং সন্ধ্যা ৭টায় আবু তৈয়বের উপরও হামলা চালায়। দফায় দফায় ঘটনায় তাবলরচর গ্রাম উত্তপ্ত হয়ে উঠে।

স্হানীয় মেম্বার শাহাব উদ্দিন বলেন, নির্বাচনের পুর্বে সোহানের ফার্মেসীর মালামাল লুট নিয়ে থানায় মামলা হয়। এ মামলার ঘটনার সূত্রপাত ধরে তার উপর হামলা চালায় সোহান,,রোবেল, বাদশা,একরাম খালেক । তার আহতের খবর পেয়ে আত্নীয়স্বজন ঘটনাস্হল তাবলরচর জলবর পাড়ার রাস্তার মাথায় এলে উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি হয়। এ ঘটনায় উভয় পক্ষে মামলার প্রক্রিয়া চলমান বলে দাবী করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888