শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১ পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার

টেকনাফ পৌর প্রেসক্লাবের সম্মেলন সম্পন্ন

প্রেস বিজ্ঞপ্তি: টেকনাফ পৌর প্রেসক্লাবের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় টেকনাফে পৌরসভার একটি আবাসিক হোটেলের হলরুমে পৌর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি গিয়াস উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুস সালামের পরিচালনায় এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

উক্ত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, টেকনাফ পৌর প্রেসক্লাবের প্রধান উপদেষ্ঠা সাংবাদিক আবুল কালাম আজাদ,ভার্চুয়ালী বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর প্রেসক্লাবের উপদেষ্ঠা সাংবাদিক জেড করিম জিয়া।

এসময় বক্তব্য রাখেন টেকনাফ সাংবাদিক ইউনিটির সাধারণ সম্পাদক নুরুল হোসাইন (দৈনিক তৃতীয় মাত্রা), সাংবাদিক নাছির উদ্দিন রাজ (এশিয়ান টিভি,দৈনিক যুগান্তর),বিএমএসএফ টেকনাফ উপজেলা শাখার সাধারণ শেখ মোহাম্মদ রাসেল, দৈনিক কক্সবাজারের আব্দুল কাইয়ুম ও জসিম মাহমুদসহ পৌরসভার কর্মরত সাংবাদিকবৃন্দরা।
প্রধান উপদেষ্ঠা আবুল কালাম আজাদ সকলের উপস্থিতিতে ২৪/০৭/২০১৮ইং সালে গঠিত হওয়া টেকনাফ পৌর প্রেসকøাব এর তিন বৎসর মেয়াদ উত্তীর্ণ হওয়ায় উক্ত কমিটি বিলুপ্ত ঘোষণা করেন। প্রধান উপদেষ্ঠার সভাপতিত্বে দ্বিতীয় অধিবেশন শুরু হয়।
এতে উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে দ্বিতীয় বারের জন্য সাংবাদিক আব্দুস সালামকে সভাপতি, সাংবাদিক আরাফাত সানীকে সাধারণ সম্পাদক ও সাইফুদ্দীন মোহাম্মদ মামুনকে সাংগঠনিক সম্পাদক করে পৌর প্রেসক্লাবের ১৫ সদস্য বিশিষ্ট কার্যকারী কমিটি গঠন করা হয়েছে। এসময় প্রধান উপদেষ্ঠা নির্বাচিত কমিটিকে ফুল দিয়ে বরণ করে নেন।

কার্যকারী কমিটি নিম্নরূপ, প্রধান উপদেষ্ঠা আবুল কালাম আজাদ উপদেষ্ঠা জেড করিম জিয়া, সভাপতি আব্দুস সালাম (বাংলাভিশন চ্যানেল/দৈনিক বাংলাদেশ প্রতিদিন),সিনিয়র সহ-সভাপতি ফরহাদ আমিন (দৈনিক আমাদের অর্থনীতি/দৈনিক দৈনন্দিন), সাংবাদিক আরাফাত সানী (দৈনিক যায়যায়দিন) যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আলমগীর (দৈনিক দেশকাল), সাইফুদ্দীন মোহাম্মদ মামুন (দৈনিক তৃতীয় মাত্রা ও বিজয়টিভি),সহ-সাংগঠনিক সম্পাদক কায়সার জুয়েল (দৈনিক গণসংযোগ),কোষাধক্ষ্য সাইফুল ইসলাম (দৈনিক বাংলাদেশ বুলেটিন),দপ্তর সম্পাদক খোরশেদ আলম (নাফ টিভির কারিগরী সম্পাদক),প্রচার সম্পাদক রহিম উল্লাহ (ক্যামেরাপার্সন),ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হেলাল উদ্দিন (দৈনিক বাংলাদেশের আলো),তথ্য ও গবেষণা সম্পাদক নুরুল আলম (দৈনিক রূপসীগ্রাম),সাধারণ সদস্যরা হলেন, নুরুল হোসাইন( দৈনিক তৃতীয় মাত্রা ও নাফটিভির সম্পাদক),গিয়াস উদ্দিন (দৈনিক প্রথম আলো)।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888