রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১ পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার

হোয়ানকে জনগণের রায়ে নির্বাচিত চেয়ারম্যানকে বদলে দেয়ার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক : মহেশখালীর হোয়ানক ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনগণের রায়কে ষড়যন্ত্রমূলকভাবে পাল্টে দেওয়া হয়েছে বলে দাবি করেছেন ওই ইউপি’র চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক ওয়াজেদ আলী মুরাদ।

বুধবার (২২ সেপ্টেম্বর) বিকালে কক্সবাজার প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে গভীর রাতে তার জয়কে ষড়যন্ত্র করে ছিনিয়ে নেওয়া হয়েছে দাবি করে আইনি লড়াই চালিয়ে যাওয়ার ঘোষণা দেন তিনি।

ওয়াজেদ আলী মুরাদ জানান, গত সোমবারের (২০ সেপ্টেম্বর) নির্বাচনে চেয়ারম্যান পদে মোটর সাইকেল প্রতীকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে তিনি সহ মোট ১১ প্রার্থী অংশ নেন। সংশ্লিষ্ট প্রিসাইডিং কর্মকর্তারা কেন্দ্রভিত্তিক যে ফলাফল ঘোষণা করেন তাতে তিনি মোটর সাইকেল প্রতীকে ১১টি কেন্দ্রে ৫ হাজার ৯০১ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জোড়া পাতা প্রতীকের মো. মীর কাশেম পান ৫ হাজার ৮২৭ ভোট।

তিনি বলেন, ভোটের এই ফলাফল জেলা পুলিশের বিশেষ শাখাসহ সরকারি বিভিন্ন গোয়েন্দা সংস্থার প্রতিবেদনেও উল্লেখ করা হয়েছে। কিন্তু উপজেলা রিটার্নিং কর্মকর্তা সোমবার রাত ২টায় যে ফলাফল ঘোষণা করেন তাতে জোড়া পাতা প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মীর কাশেমকে চেয়ারম্যান হিসেবে জয়ী দেখানো হয়।

তিনি অভিযোগ করেন, উপজেলা রিটার্নিং কর্মকর্তা ও ও প্রিসাইডিং কর্মকর্তারা ষড়যন্ত্রমূলকভাবে কতিপয় ক্ষমতাসীন ব্যক্তি-মহলের যোগসাজশে নির্বাচনী ফলাফল পাল্টে দিয়েছেন। এটা অবৈধ ও বে-আইনি।

এ ব্যাপারে তিনি জেলা প্রশাসনসহ সংশ্লিষ্ট মহলের কাছে আমি লিখিতভাবে আবেদন করেছেন বলেও সংবাদ সম্মেলনে জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888