শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১ পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার

আরো এক পর্যটকের মৃতদেহ উদ্ধার : সাথে আসা ৪ সঙ্গি আটক

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজার শহরের নাজিরারটেকস্থ সমুদ্র মোহনা থেকে মেহের ফারাবি অগ্র নামের এক পর্যটক যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার বেলা ১২ টার দিকে স্রোতে ভেসে আসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রেখেছে।

অগ্র শুক্রবার সৈকতের সী-গাল পয়েন্ট থেকে মৃত উদ্ধার হওয়া রাফিক ঐসিক এর সাথে কক্সবাজার এসেছিলেন। এঘটনায় তাদের সাথে আরো ৪ পর্যটককে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছেন পর্যটন সেলের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সৈয়দ মুরাদ হাসান।

তিনি জানান, গত ১৬ সেপ্টেম্বর যশোরের কতোয়ালী এলাকা থেকে ৭ জনের একটি দল কক্সবাজার বেড়াতে এসে হোটেল বিচ হলিডে অবস্থান নেন। এর মধ্যে শুক্রবার সৈকতের সী-গাল পয়েন্ট থেকে মৃত উদ্ধার হয় একজন। এরপর নানাভাবে প্রচারণা চালানো হলেও সাথে আসা সঙ্গি নিরব ছিল। ফলে তাঁর পরিচয় শনাক্ত করা যায়নি। এর মধ্যে শনিবার বেলা ১২ টার দিকে নাজিরার টেক সমুদ্র মোহনা থেকে উদ্ধার করা হয় একজনের মৃতদেহ। এর পর বিচকর্মীরা মাইকিং করা শুরু করলে ৪ যুবক এসে তাদের সাথে আসা ২ জন নিখোঁজ বলে তথ্য দেন।

এরপর এই ৪ যুবককে সাথে নিয়ে মৃত ২ জনের পরিচয় শনাক্ত করা হয়েছে। যার মধ্যে শনিবার উদ্ধার হওয়া যুবক মেহের ফারাবি অগ্র, শুক্রবার উদ্ধার হওয়া যুবক রাফিক ঐসিক। এরা ২ জনই যশোর কতোয়ালী এলাকার।

এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৪ জনকে কক্সবাজার সদর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। এই ৪ জন হলেন, রায়হান মাসুদ, রোহান উদ্দিন, মুহিবুল হাসান, ফারদিন খান অনুরণ। এরা ৪ জনও একই এলাকার।

উল্লেখ্য, শুক্রবার কক্সবাজার সৈকতের সীগাল পয়েন্টে ভাসমান অবস্থায় শুক্রবার আরো ১ জনের মৃতদেহ উদ্ধার হয়েছে। এই যুবেকর নাম মো: ইমন (১৮)। তিনি কক্সবাজার শহরের কলাতলী চন্দ্রিমা মাঠ এলাকার আবুল কালামের পুত্র। তবে কি কারণে এই তরুনের মৃত্যু হয়েছে তা এখনও জানা যায়নি।

এছাড়া কলাতলী এলাকায় বে ওয়ান ডাচ হোটেল থেকে রাফসানুল হক (৩২) নামে এক পর্যটকের মৃতদেহ উদ্ধার হয়েছে। শুক্রবার বিকালে তাঁর লাশ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। হোটেল রেজিষ্টারে লিপিবদ্ধ ঠিকানা মতে এই পর্যটকের বাড়ি চট্টগ্রামের এনায়েত বাজার এলাকায়। তাঁর পিতার নাম সৈয়দুল হক।

কি কারণে এই ২ জনের মৃত্যু হয়েছে ময়না তদন্তের মাধ্যমে জানা যাবে বলে জানিয়েছেন পুলিশ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888