শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১ পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার

সপ্তাহজুড়ে ২ হাজার চারা রোপন করবে দেশীয় পণ্য উৎপাদনমূখী সমবায় সমিতি

প্রেস বিজ্ঞপ্তি : স্বাস্থ্যসম্মত খাদ্যে স্বনির্ভর বাংলাদেশের প্রত্যয়ে দুই হাজার চারা গাছ রোপন করছে দেশীয় পণ্য উৎপাদনমূখী সমবায় সমিতি লিমিটেড।

শনিবার (৪ সেপ্টেম্বর) কলাতলী উত্তরণ আবাসিক এলাকা সংলগ্ন পশ্চিম লারপাড়ায় বৃক্ষ রোপন সপ্তাহ শুরু হয়।

সপ্তাহজুড়ে ২২ প্রজাতির চারা রোপন করা হবে। সংগঠনের সদস্যরা ওই চারা রোপনের উদ্বোধন করেন।

সকাল থেকে সদস্যরা চারা রোপনের পাশাপাশি আনন্দঘন আয়োজনে সংগঠনের বার্ষিক সাধারণ সভা, ভোজ ও র‌্যাফল ড্র এর আয়োজন করা হয়। দিনব্যাপী সকাল ১০টায় সদস্যদের পরিচয় পর্ব অনুষ্টিত হয়। সকাল সাড়ে ১০টা থেকে বৃক্ষরোপন কর্মসূচি শেষে সবাই মধ্যহ্নভোজে অংশগ্রহণ করে। এরপরে র‌্যাফল ড্র ও বার্ষিক সাধারণ সভা অনুষ্টিত হয়। বার্র্ষিক সাধারণ সভায় সংগঠনের বিভিন্ন বিষয় তুলে ধরেন কার্যকরী পরিষদের সদস্যরা। এতে সংগঠনের অধিকাংশ সদস্য উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888