শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১ পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার

হামলায় আহত ৪ বনকর্মী হাসপাতালে

নিজস্ব প্রতিবেদক : রামুতে অবৈধ স্থাপনা উচ্ছেদ করতে গিয়ে দখলদারদের হামলায় ৮ জন বনকর্মি আহত হয়েছে। এদের মধ্যে গুরুতর আহত ৪ জনকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কক্সবাজার উত্তর বনবিভাগের বিভাগীয় কর্মকর্তা তৌহিদুল ইসলাম জানিয়েছেন, শনিবার সকাল সাড়ে ৮ টায় রামু উপজেলার জোয়ারিয়ারনালা এলাকায় এ হামলার ঘটনা ঘটেছে।

তৌহিদুল বলেন, শনিবার সকালে রামু উপজেলার জোয়ারিয়ারনালা এলাকায় বনবিভাগের জায়গা দখল করে জনৈক ব্যক্তি মুরগীর খামার তৈরী করেছে খবরে বনবিভাগের একটি দল উচ্ছেদ অভিযানে যান। এসময় সংঘবদ্ধ দখলদাররা হামলা চালালে ৮ জন বনকর্মি আহত হয়। পরে আহতদের উদ্ধার করে রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। এসময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ৪ জনকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।

ঘটনার পর উত্তর বনবিভাগের বিভাগীয় কর্মকর্তা, রামুর ইউএনও এবং রামু থানার ওসি সহ প্রশাসনের সংশ্লিষ্টরা ঘটনাস্থল পরিদর্শনে গেছেন বলে জানান তিনি।

এ ঘটনায় হামলাকারিদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে জানান বন কর্মকর্তা তৌহিদুল।

তবে এনিয়ে ভিন্ন কথা বলেছেন এলাকাবাসি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888