রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১ পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার

বজ্রপাতে রোহিঙ্গা ক্যাম্পে নিহত ২

নিজস্ব প্রতিবেদক : উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে বজ্রপাতে দুইজন নিহত ও তিনজন আহত হয়েছে।

আমর্ড পুলিশ ব্যাটালিয়ান (এপিবিএন) ১৪ এর অধিনায়ক পুলিশ সুপার মো. নাঈমুল হক জানান, বুধবার গভীর রাতে উখিয়া উপজেলার কুতুপালং, বালুখালী ও থাইংখালী রোহিঙ্গা ক্যাম্পে পৃথক এ ঘটনা ঘটেছে।

নিহতরা হল, উখিয়ার রাজাপালং ইউনিয়নের কুতুপালং ২ নম্বর ওয়েস্ট রোহিঙ্গা ক্যাম্পের ডি-৪ ব্লকের বাসিন্দা নাজমুল হাসান (২০) এবং পালংখালী ইউনিয়নের বালুখালী ৮ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা মোহাম্মদ হারেস (২৫)।

আহতরা হল, উখিয়ার পালংখালী ইউনিয়নের ১৭ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের এইচ-ব্লকের মোহাম্মদ হাকিমের ছেলে মোহাম্মদ সালাম (৩০) ও তার দুই মেয়ে।

স্থানীয়দের বরাত দিয়ে নাঈমুল হক বলেন, বুধবার সন্ধ্যা থেকে উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পসহ বিভিন্ন এলাকায় বজ্রপাতের সঙ্গে গুড়ি গুড়ি বৃষ্টি হচ্ছিল। এক পর্যায়ে মধ্যরাতে বজ্রপাতের ঘটনায় উখিয়ার কুতুপালং ২ নম্বর ওয়েস্ট রোহিঙ্গা ক্যাম্পের ডি-৪ ব্লকে একজন এবং বালুখালী ৮ নম্বর রোহিঙ্গা ক্যাম্পে আরেকজনের মৃত্যু হয়।

পুলিশ সুপার বলেন, ” বুধবার মধ্যরাতে উখিয়ার থাইংখালী ১৭ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের এইচ-ব্লকে বজ্রপাতের পৃথক আরেক ঘটনায় একই পরিবারের ৩ জন আহত হয়। আহত তিনজনকে স্থানীয়রা উদ্ধার করে এমএসএফ এর স্থানীয় ক্লিনিকে ভর্তি করে। “নিহতদের লাশ স্বজনরা দাফনের ব্যবস্থা নিয়েছে বলে জানান নাঈমুল।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888