রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১ পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার

কক্সবাজারে দ্রুত সময়ের মধ্যে বঙ্গবন্ধুর একটি ভার্স্কয স্থাপন করা হবে : মেয়র মুজিব

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজার জুড়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসংখ্য স্মৃতি রয়েছে। তাই খুব দ্রুত সময়ের মধ্যে বঙ্গবন্ধুর একটি ভার্স্কয স্থাপন করা হবে। এই ভাস্কর্য নিমার্ণের কাজ অনেক এগিয়েও গেছে।

মঙ্গলবার দুপুরে কক্সবাজার প্রেসক্লাব ও কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের যৌথ আয়োজনে অনুষ্ঠিত শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে দৈনিক আজকের কক্সবাজার পত্রিকার সম্পাদক পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান এ কথা বলেন।

কক্সবাজার প্রেসক্লাব মিলনায়তনে প্রেসক্লাব ও কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের এর সভাপতিত্বে সভায় বক্তারা বলেন, বাঙ্গালী জাতির ইতিহাস মুছতে স্বাধীনতা বিরোধী চক্রের হাত ধরে বিপদগামি সেনা সদস্যরা ৭৫ এর কালো অধ্যায় রচনা করেন। এরপর ২১ বছর জাতিকে বিভ্রান্ত করার চেষ্টা চালানো হয়। যদিও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে ওই ষড়যন্ত্র শেষ করা সম্ভব হয়েছে। জাতি কলংকিত হত্যাকাণ্ডের বিচার দেখছে। এখনো যারা পলাতক রয়েছে তাদের দ্রুত ফিরিয়ে এনে বিচারের মুখোমুখি করা জরুরী।

কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল এর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, সিনিয়র সাংবাদিক তোফায়েল আহমদ, বিএফইউজের সদস্য আয়াছুর রহমান, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক আবদুল কুদ্দুস রানা, বিএফইউজের সদস্য ও কক্সবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. মুজিবুল ইসলাম, সরওয়ার আজম মানিক, প্রেসক্লাবে ক্রীড়া সম্পাদক দীপক শর্মা দীপু, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাংগঠণিক সম্পাদক ফরহাদ ইকবাল, বিপ্লব কান্তি দে, আহসান সুমন, মাহবুবুর রহমান, আইরিন আকতার প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888