রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’ কুতুবদিয়ায় বিশ্ব নদী দিবস পালিত টেকনাফে নিখোঁজ মেয়ে শিশুর বস্তিাবন্দি মরদেহ উদ্ধার ৩৫ হাজার ইয়াবা সহ পুলিশ কনস্টেবল সহ আটক ২ সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয় ৪৮ মামলার আসামী জিয়াবুলের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান : অস্ত্র উদ্ধার টেকনাফে ৩১ দখলদারের থাবায় ১৪ বছরে নিশ্চিহ্ন ৩০০ বছরের পুরোনো বৌদ্ধ বিহার আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১ পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ

উখিয়ায় চার লাখ ১০ হাজার ইয়াবা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : উখিয়ায় সীমান্তবর্তী এলাকায় অভিযান চালিয়ে চার লাখ ১০ হাজার ইয়াবা উদ্ধার করেছে বিজিবি।

পরে উদ্ধার ইয়াবা নিয়ে বিওপিতে ফেরার সময় পাচারকারিরা হামলা চালালে আত্মরক্ষার্থে বিজিবি গুলি ছুড়েছে বলে জানিয়েছে সংশ্লিষ্টরা।

বিজিবির কক্সবাজার ৩৪ ব্যালিয়ানের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ জানান, বুধবার মধ্যরাতে উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের সীমান্তবর্তী করাইবুনিয়া এলাকায় এ অভিযান চালানো হয়।

তবে হামলাকারি পাচারকারিরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি বলে জানান বিজিবির এ কর্মকর্তা।

আলী হায়দার বলেন, বুধবার মধ্যরাতে উখিয়ার রত্নাপালং ইউনিয়নের করাইবুনিয়া এলাকায় মিয়ানমার থেকে পাচার হয়ে আসা ইয়াবার বড় একটি চালান মজুদের খবরে বিজিবির একটি দল অভিযান চালায়। পরে স্থানীয় এক পাহাড়ের জঙ্গলে তল্লাশী চালিয়ে লুকায়িত অবস্থায় একটি বস্তার সন্ধান পায়।

” বস্তাটি খুলে ৪১ টি কার্টনে পাওয়া যায় ৪ লাখ ১০ হাজার ইয়াবা। এগুলোর আনুমানিক মূল্য ১২ কোটি ৩০ লাখ টাকা। “

বিজিবির এ কর্মকর্তা বলেন, ” উদ্ধার করা ইয়াবার চালান নিয়ে স্থানীয় রেজুপাড়া বিওপিতে ফিরে আসার সময় সংঘবদ্ধ পাচারকারিরা বিজিবির সদস্যদের উপর দেশিয় অস্ত্র দিয়ে হামলা চালায়। এসময় বিজিবির সদস্যরা আত্মরক্ষার্থে গুলি ছুড়লে পাচারকারিরা গহীন পাহাড়ের দিকে পালিয়ে যায়। “

এ ঘটনায় উখিয়ায় থানায় হামলায় জড়িত পাচারকারিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান লে. কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888