রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’ কুতুবদিয়ায় বিশ্ব নদী দিবস পালিত টেকনাফে নিখোঁজ মেয়ে শিশুর বস্তিাবন্দি মরদেহ উদ্ধার ৩৫ হাজার ইয়াবা সহ পুলিশ কনস্টেবল সহ আটক ২ সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয় ৪৮ মামলার আসামী জিয়াবুলের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান : অস্ত্র উদ্ধার টেকনাফে ৩১ দখলদারের থাবায় ১৪ বছরে নিশ্চিহ্ন ৩০০ বছরের পুরোনো বৌদ্ধ বিহার আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১ পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ

স্বামীর সঙ্গে অভিযান করে ৩ সন্তানকে নিয়ে গৃহবধূর বিষপান, ১ শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : মহেশখালীতে স্বামীর সঙ্গে অভিযান করে ৩ সন্তানকে নিয়ে বিষপান করেছেন এক গৃহবধূ। এতে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে এক শিশু। অপর ৩ জন কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বুধবার (২১ জুলাই) দিনগত মধ্যরাতে মহেশখালীর সিপাহী পাড়া এলাকায় এয়ার মোহাম্মদ এর বাড়িতে এ ঘটনা ঘটে।

এয়ার মোহাম্মদ এর বড় ভাই মোহাম্মদ আইয়ুব বলেন, এয়ার মোহাম্মদকে তার বোনের বাসা থেকে কোরবানির মাংস দেওয়া হয়। ওই মাংস খাওয়া নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে দুপুরে কথা কাটাকাটি হয়। এর জেরে রাত ১১টার দিকে ঘরের দরজা বন্ধ করে তিন সন্তান রাকিবুল হাসান (৬), নাফিজা বেগম (৪), মায়ানুরকে (১৩ মাস) বিষ খাইয়ে নিজেও বিষ পারেন করেন মোরশেদা বেগম (২৬)।

তিনি আরও বলেন, ‘পরে ছেলে-মেয়েদের কান্নাকাটির আওয়াজ শুনে গিয়ে দেখেন দরজা বন্ধ। পরে দরজা ভেঙে ঘরে প্রবেশ করে চার জনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় ৪ জনকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১৩ মাসের শিশু কন্যা মায়ানুরের মৃত্যু হয়। বাকি তিন জনকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।’

কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার শাহীন আব্দুর রহমান বলেন, মুমূর্ষু অবস্থায় বিষপানের ৪ জন রোগিকে হাসপাতালে আনা হয়। তারমধ্যে এক কন্যাশিশুর মৃত্যু হয়। বাকি অবস্থা এখন অনেকটা শঙ্কামুক্ত। তাদের চিকিৎসা দেয়া হচ্ছে।

মহেশখালী থানার ওসি (তদন্ত) আসিফ ইকবাল বলেন, খবর পেয়ে মহেশখালী থানা পুলিশের একটি টিম ঘটনাস্থল গিয়েছিল। তবে এখনও পর্যন্ত লিখিত অভিযোগ পায়নি। বিষয়টি তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888