শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১ পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার

পথশিশুকে ধর্ষণের অভিযোগে ৩ যুবকে পুলিশে দিলো ‘নতুন জীবন’

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারে ৯ বছরের এক পথশিশুকে ধর্ষণের অভিযোগে ৩ যুবককে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে ছিন্নমুল শিশুদের নিয়ে কাজ করা স্বেচ্ছাসেবী সংগঠণ নতুন জীবনের সদস্যরা। শুক্রবার শহরের পৃথক স্থান থেকে এ ৩ যুবককে আটক করা হয়।

আটকরা হলো, মো. আরিফ, মো রাশেদ ও মো. হারেস। এরা তিনজন চিহ্নিত ছিনতাইকারি বলে জানিয়েছে পুলিশ।

নতুন জীবনের সভাপতি ওমর ফারুক জানান, ৯ বছরের এক শিশু রক্তাক্ত অবস্থায় তাকে ৩ যুবক জোরপূর্বক ধর্ষণের ঘটনাটি জানায়। এর পর সংগঠণের সদস্যরা এ শিশুকে সাথে নিয়ে ৩ জনকে খুঁজে বের করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের ৩ জন অপরাধের কথা স্বীকার করেছে। এরপর পুলিশকে সোপর্দ করা হয়।

পুলিশ জানিয়েছে, শিশুকে চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হচ্ছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888