শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১ পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার

রামুতে হতদরিদ্র ও অসহায় পরিবারে অর্থ সহায়তা করলো ইউনাইটেড পারপাস

প্রেস বিজ্ঞপ্তি : পবিত্র মাহে রমজান উপলক্ষে কক্সবাজারের রামু উপজেলার রাজারকুল ইউনিয়নের ৫০টি হতদরিদ্র ও অসহায় পরিবারে ৫ হাজার টাকা করে ফিতরানার অর্থ বিতরণ করা হয়েছে।

আন্তর্জাতিক সংস্থা ‘ইউনাইটেড পারপাস’র উদ্যোগে পেনি অ্যাপিলের সহযোগীতায় ফিড আওয়ার ওয়ার্ল্ড এর আওতায় বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সকাল ১০ টায় নছরাত আছিয়া সারকারি প্রথমিক বিদ্যালয়ের মাঠে স্বাস্থ্যবিধি মেনে অর্থ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন রাজারকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুফিজুর রহমান, পেনিঅ্যাপিলের কান্ট্রি ডিরেক্টর আবদুল্লাহ আল হাসান, ইউনাইটেড পারপাসের ডিজাস্টার রিস্ক ম্যানেজমেন্ট ইউনিটের প্রধান মাসুদ রানা, ইউনাইটেড পারপাসের প্রজেক্ট ম্যানেজার সুনীল জীবন চাকমা, সাংবাদিক খালেদ শহিদ প্রমুখ।

রাজারকুল ইউনিয়ন পরিষদর চেয়ারম্যান মুফিজুর রহমান বলেন, “একদিকে লকডাউন চলছে, অন্যদিকে রমজান এমতাবস্থায় অসহায় দরিদ্র পরিবারগুলোকে কষ্টে দিন যাপন করেেছ। এই সময় রাজারকুল ইউনিয়নে আন্তর্জাতিক সংস্থা ইউনাইটেড পারপাস উদ্যোগে পেনিঅ্যাপিলের সহযোগীতায় হতদরিদ্র পরিবারের মাঝে আর্থিক সহযোগিতা দিয়ে যাচ্ছে। এমন মহামারি পরিস্থিতির মাঝে অসহায় হতদরিদ্র পরিবারকে আর্থিক সহযোগিতা করার জন্য ধন্যবাদ জানায় ইউনাইটেড পারপাস’কে।”

উনাইটেড পারপাস সূত্রে জানা যায়, আগামী ৫ মে পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে রাজারকুল ইউনিয়নে মোট ৪২৮ টি পরিবারে প্রত্যেককে ৫ হাজার টাকা করে বিতরণ করা হবে।
“ইউনাইটেড পারপাস” ১৯৯৩ সাল থেকে সততার মাধ্যমে কক্সবাজার জেলায় কাজ করে যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888