রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১ পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার

টেকনাফে ২ হাজার ইয়াবা সহ আটক ১: নগদ টাকা উদ্ধার

ফরহাদ আমিন, টেকনাফ : টেকনাফের সাবরাং এলাকায় অভিযান চালিয়ে ২ হাজার ইয়াবা ও নগদ টাকা সহ এক নারী মাদক কারবারীকে আটক করেছেন পুলিশ।

আটক হলেন, সাবরাং ইউপি ডেইল পাড়ার মোঃ জামালের স্ত্রী আনোয়ারা বেগম (৪৩)।

মঙ্গলবার এ তথ্য নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাফিজুর রহমান। তিনি জানান, সোমবার রাতে তারই ও উপ-পরিদর্শকদের নেতৃত্বে একটি টিম উপজেলার সাবরাং ডেইল পাড়ায় অভিযান চালিয়ে এক নারী মাদক কারবারীকে আটক করতে সক্ষম হয়। পরে ধৃতের হেফাজতে থাকা ২ হাজার ইয়াবা ও মাদক বিক্রির নগদ ১৩ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

তিনি আরো জানান, আটক নারীর বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করে কক্সবাজার আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888