শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার রামুতে বড় ভাই হত্যা মামলায় ছোট্ট ভাই গ্রেপ্তার রোহিঙ্গা ক্যাম্পে বিদেশি পিস্তল ও গুলিসহ এক রোহিঙ্গা আটক সৈকতে নারী হেনস্তাকারি ফারুকুলের এক দিনের রিমান্ড মঞ্জুর গোয়ালিয়া পালংয়ে বণ্যায় ক্ষতিগ্রস্থ ১১০ পরিবারে আমির আলী সও: গোষ্টির ত্রাণ সহায়তা

এডভোকেট জহিরুল ইসলাম স্মারকগ্রন্থের জন্য লেখা ও নিবেদিত কবিতা দ্রুত পাঠানোর আহবান

প্রেস বিজ্ঞপ্তি : হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট সহচর কক্সবাজারের ভূমিপুত্র জহিরুল ইসলাম। যিনি প্রথিতযশা রাজনীতিবিদ, সাবেক গণপরিষদ সদস্য, সাবেক গভর্নর, আওয়ামীলীগ পুর্ণগঠনের সংগঠক, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠকও। আগামী ১৮ মে এডভোকেট জহিরুল ইসলামের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে স্মারকগ্রন্থ প্রকাশের উদ্যোগ নেয়া হয়েছে।

স্মারকগ্রন্থটির কাজ দ্রুত এগিয়ে যাচ্ছে। ইতিমধ্যে প্রয়াতের বর্ণাঢ্য রাজনৈতিক, সামাজিক ও পেশাগত জীবনের নানান দিককার কর্মব্যাপ্তির স্মৃতিমূলক লেখা অনেকেই পাঠিয়েছেন। এপর্যন্ত যারা লেখতে আগ্রহী তাদের অনেকের লেখা হাতে এসে পৌঁছেনি। তাই দ্রুত লেখা পাঠানোর অনুরোধ জানাচ্ছি।

একই সঙ্গে প্রয়াত রাজনীতিক জহিরুল ইসলামকে নিবেদিত কবিতা আহবান করা যাচ্ছে।

নিম্নে উল্লেখিত ই-মেইলে লেখা ও কবিতা পাঠানো যাবে। ই-মেইল : nupa.alam@gmail.com

প্রয়োজনে যোগাযোগ করুণ, নুপা আলম, স্মারক গ্রন্থ প্রকাশনা সমন্বয়ক, ফোন : ০১৭৫৩৩৭৮৬৩৩।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888