রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১ পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার

অনুত্তর বড়ুয়া দীপ্য’র জন্মদিন উপলক্ষে মারোতের খাবার বিতরণ

টেকনাফ প্রতিনিধি : মানসিক রোগিদের তহবিল মারোত এর নিয়মিত আয়োজন বৃহস্পতিবার মানসিক রোগীদের তহবিল মারোত এর কেন্দ্রীয় সহসভাপতি বাবু ঝুন্টু বড়ুয়া র জোষ্ট সন্তান অনুত্তর বড়ুয়া দীপ্য ’র জন্মদিন উপলক্ষে মানসিক রোগিদের মধ্যে রান্না করা খাবার বিতরণ সম্পন্ন হয়েছে।

টেকনাফ পৌরসভার, সদর, সাবরাং, নোয়াপাড়া, টেকনাফ শাহপরীরদ্বিপ রোড পর্যন্ত প্রতিটা পয়েন্টে খোঁজে খোঁজে মানসিক রোগীদের মাঝে খাবার বিতরণ করেন মারোতের নিরলস কর্মীরা।

উক্ত বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন মারোতের প্রধান উপদেষ্টা অধ্যাপক সন্তোষ কুমার শীল , উপদেষ্টা সাইফুল হাকিম, সভাপতি আবু সুফিয়ান , সহ-সভাপতি ঝুন্টু বড়ুয়া,সাধারণ সম্পাদক রাজু পাল, জয়েন্ট সেক্রেটারী মোবারক হোসেন ভূঁইয়া, আই সিটি ও দপ্তর সম্পাদক মোহাম্মদ হোসাইন আমিরী, বস্ত্র-সম্পাদক এমাদুল করিম রনি, অর্থ-সম্পাদক আজিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মিরাজ উদ্দিন, সিনিয়র সদস্য নূরুল ইসলাম,হারুনর রশিদ, মাজেদ, অনিমেষ বড়ুয়া প্রমুখ।

বাবু ঝুন্টু বড়ুয়া নিজের আত্মতৃপ্তি ও উপলব্ধি থেকেই মানসিক রোগিরদের জন্য এ ধরনের আয়োজন করেন।

তিনি বলেন, মানসিক রোগিরাও মানুষ তা মারোতের দৈনন্দিন কর্মকাণ্ডের মাধ্যমে প্রকাশ পাচ্ছে। একটু সহায়তা ও সহানুভূতি পেলে মানসিক রোগিরাও সুস্থ হয়ে স্বজনের কাছে পৌঁছাতে সক্ষম হবে।

মারোতের প্রধান উপদেষ্টা অধ্যাপক সন্তোষ কুমার শীল বলেন, মানসিক রোগিরাও এদেশের সু-নাগরিক। নিয়তির পরিহাসে তারা আজ মানসিক রোগি। আমাদের দৃঢ় বিশ্বাস তারা একদিন সুস্থ হয়ে আবার স্বাভাবিক জীবন যাপনে অভ্যস্ত হবে।একটু সেবা, একমুঠো ভাত তাদের বেঁচে থাকার একমাত্র অবলম্বন হলেও তারা একদিন তাদের পরিবারকে ঠিকই খুঁজে পাবে।

মানসিক রোগীদের তহবিল (মারোত)’র সভাপতি আবু সুফিয়ান বলেন, করোনাকালীন লকডাউন থেকে শুরু করে আজ পর্যন্ত ১৯৪ তম দিবসের রান্না করা খাবার মানসিক রোগিদের মধ্যে বিতরণ করেন মারোতের স্বেচ্ছাসেবীরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888