শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১ পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার

নিষ্ঠা ও জবাবদিহিতার সাথে দায়িত্বপালনে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন নবাগত ডিসি

নিজস্ব প্রতিবেদক : নিষ্ঠা ও জবাবদিহিতার সাথে দায়িত্বপালনে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন কক্সবাজারের নবাগত জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ।
জেলা প্রশাসনের কাজের পরিধি বেশি, সেক্ষেত্রে কাজ করাও চ্যালেঞ্জের। এই চ্যালেঞ্জ মোকাবেলায় তিনি সাংবাদিক সহ প্রত্যেক শ্রেণিপেশার মানুষের দায়িত্বশীল আরচণ কামনা করেন।

জেলা প্রশাসক মামুনুর রশীদ বলেন, আপনাদের (সাংবাদিক) প্রয়োজনে যখনই দরকার আমাকে ফোন দেবেন, যা জানার জেনে নেবেন। কিন্তু ভুল তথ্য দেবেন না। তথ্যের প্রয়োজনে সংবাদিকরা যখনই আমাকে ফোন দিবেন, আমি যতই ব্যস্ত থাকিনা কেন সাড়া দেয়ার চেষ্টা করবো। যদি কোন কারণে ফোন রিসিভ করতে না পারি তবে কল ব্যাক করবো।

মঙ্গলবার (১২ জানুয়ারী) জেলা প্রশাসনের শহীদ এটিএম জাফর আলম সম্মেলন কক্ষে কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাথে মতবিনিময় সভায় নবাগত জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ এসব কথা বলেন।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. শাজাহান আলির সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক শ্রাবস্তি রায়, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. আমিন আল পারভেজ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জাহিদ ইকবাল, কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন ও কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি আবু তাহের চৌধুরী, কালের কণ্ঠের বিশেষ প্রতিনিধি তোফায়েল আহমেদ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বিএফইউজে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নির্বাহী সদস্য মোহাম্মদ মুজিবুল ইসলাম, বিএফইউজে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নির্বাহী সদস্য অ্যাড. আয়াছুর রহমান, ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ নজিবুল ইসলাম, দীপক শর্মা দীপু ও রাশেদুল মজিদ প্রমুখ। মতবিনিময় সভায় সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888