শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১ পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার

কক্সবাজার করোনা যোদ্ধাদের সম্মানে ‘অবিরাম করতালি’

প্রেস বিজ্ঞপ্তি : মহামারী করোনা ভাইরাসে নিহতদের স্মরণে ও সম্মুখযোদ্ধাদের সম্মানে এক মিনিট ‘অবিরাম করতালি’ কর্মসূচী পালন করেছে কক্সবাজারের পরিবেশ বিষয়ক স্বেচ্ছাসেবী সংগঠন ‘এনভায়রন্টমেন্ট পিপল’। মঙ্গলবার (২৮ জুলাই) বিকালে কক্সবাজার কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে এই কর্মসূচী পালন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন এনভায়রন্টমেন্ট পিপল এর উপদেষ্টা চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার সরওয়ার আজম মানিক, এনভায়রন্টমেন্ট পিপল এর প্রধান নির্বাহী রাশেদুল মজিদ, পরিচালক এইচ,এম নজরুল ইসলাম, মোহাম্মদ হোসাইন, আজিম নিহাদ, সদস্য এম.এ আজিজ রাসেল, আরফাতুল মজিদ, ছৈয়দ আলম, ওসমান গণি, সাইফুল ইসলাম, মিজানুর রহমান, নুরুল হোসাইন, ফরিদ মোহাম্মদ, এহসান আল কুতুবী, সাকিব রহমান, ফয়সাল রিয়াদ প্রমূখ।

কর্মসূচী শেষে এনভায়রন্টমেন্ট পিপল এর উপদেষ্টা চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার সরওয়ার আজম মানিক ও এনভায়রন্টমেন্ট পিপল এর প্রধান নির্বাহী রাশেদুল মজিদ বলেন, করোনায় মারা ঝরে গেছে অসংখ্য তাজা প্রাণ। গত ৪ মাস ধরে করোনা রোধে সরকারের নির্দেশনা মোতাবেক চিকিৎসক, প্রশাসন, আইনশৃঙ্খলা বাহিনী ও সাংবাদিকসহ বিভিন্ন বিভাগ জীবনের ঝুঁকি নিয়ে অকুতোভয় সৈনিকের ন্যায় কাজ করে যাচ্ছে। তাই করোনায় নিহতদের স্মরণ ও সম্মুখযোদ্ধাদের সম্মানে এই অবিারম করতালি কর্মসূচীর আয়োজন করা হয়। এতে সম্মুখযোদ্ধারা করোনা প্রতিরোধে অনুপ্রাণিত হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888