শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার রামুতে বড় ভাই হত্যা মামলায় ছোট্ট ভাই গ্রেপ্তার রোহিঙ্গা ক্যাম্পে বিদেশি পিস্তল ও গুলিসহ এক রোহিঙ্গা আটক সৈকতে নারী হেনস্তাকারি ফারুকুলের এক দিনের রিমান্ড মঞ্জুর

হিরো আলমের সঙ্গে জায়েদের দ্বন্দ্ব মিটিয়ে দিলো জলিল

বিনোদন ডেস্ক : হিরো আলম কে? হিরো আলম নামে আমরা কাউকে চিনি না। আমরা হিরো বলতে চিনি নায়ক রাজ রাজ্জাক, হিরো বলতে চিনি আলমগীর সাহেবকে। হিরো আলম নামে কাউকে চিনি না। কয়েকদিন আগে অভিনেতা শাহরিয়ার নাজিম জয়ের একটি লাইভ অনুষ্ঠানে চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক মিশা জায়েদ খান বলেছিলেন এমন কথা। 

মিশা সওদাগর ও জায়েদ খানের এমন বক্তব্যে ক্ষোভ প্রকাশ করেন হিরো আলম। তিনি পাল্টা চ্যালেঞ্জ ছুঁড়েন, জায়েদ খান থেকে লোকে তাকে বেশি চেনে।

বিষয়টি নিয়ে জটিল অবস্থার তৈরি হলে মধ্যস্থতায় এগিয়ে আসেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক অনন্ত জলিল। জায়েদ খানের সঙ্গে হিরো আলমের দ্বন্দ্ব মিটিয়ে দেন তিন।

এ বিষয়ে শনিবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেন অনন্ত জলিল। সেখানে দেখা গেছে একপাশে জায়েদ খান ও অন্যপাশে হিরো আলমকে নিয়ে মাঝখানে দাঁড়িয়ে আছেন অনন্ত জলিল ও বর্ষা।

ছবিটির ক্যাপশনে অনন্ত লিখেছেন, ‘নাথিং ইমপসিবল।’ এমন মধ্যস্থতার বিষয়ে অনন্ত জলিল ধন্যবাদ দিচ্ছেন অগণিত সিনেপ্রেমীরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888