রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’ কুতুবদিয়ায় বিশ্ব নদী দিবস পালিত টেকনাফে নিখোঁজ মেয়ে শিশুর বস্তিাবন্দি মরদেহ উদ্ধার ৩৫ হাজার ইয়াবা সহ পুলিশ কনস্টেবল সহ আটক ২ সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয় ৪৮ মামলার আসামী জিয়াবুলের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান : অস্ত্র উদ্ধার টেকনাফে ৩১ দখলদারের থাবায় ১৪ বছরে নিশ্চিহ্ন ৩০০ বছরের পুরোনো বৌদ্ধ বিহার আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১ পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ

হিমছড়ি এলাকা থেকে ৯০ হাজার ইয়াবা সহ যুবক আটক

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজার টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের রামু উপজেলা হিমছড়ি এলাকা থেকে ৯০ হাজার ইয়াবা সহ দেলোয়ার হোসেন (২৮) নামের এক যুবককে আটক করেছে র‌্যাব ১৫।

বৃহস্পতিবার দুপুর ১ টার দিকে হিমছড়ি সাহাত উসমান বিন আফসান (রা:) হেফজখানা পাড়ায় এ অভিযান চালানো হয়।

এতে আটক দেলোয়ার হোসেন (২৮) টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের নয়াবাজার এলাকার মৃত নুরুচ্ছালামের পুত্র।

র‌্যাব ১৫ এর সহকারি পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী স্বাক্ষারিত এর প্রেস বার্তা জানানো হয়েছে, মাদক বিক্রির উদ্দেশ্যে জড়ো হওয়ার খবরে এ অভিযান চালানো হয়। অভিযান অন্যান্য পালিয়ে গেলেও দেলোয়ার হোসেনকে আটক করা হয়। তার সাথে থাকা বস্তা থেকে পাওয়া যায় ৯০ হাজার ইয়াবা। এব্যাপারে রামু থানায় মামলা করে আটককে সোপর্দ করা হয়েছে। একই সঙ্গে পলাতক আসামীদের আটকের চেষ্টাও অব্যাহত রেখেছে র‌্যাব।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888