শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১ পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার

রোহিঙ্গা ক্যাম্পে আগুনে পুড়েছে ৫ শতাধিক ঘর

নিজস্ব প্রতিবেদক : উখিয়া কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প অগ্নিকান্ডে ৫ শতাধিক বসত ঘর সম্পূর্ণ পুড়ে গেছে।

শনিবার রাত ১২ টা ৪০ মিনিটের দিকে উখিয়ার ৫ নম্বর ক্যাম্পের ৩ টি ব্লকে অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে বলে জানান ১৪ এপিবিএনের সহ অধিনায়ক পুলিশ সুপার মো. আরেফিন জুয়েল।

তবে কিভাবে আগুনের সূত্রপাত তা নিশ্চিত করে বলতে পারেননি তিনি।

তিনি বলেন, রাতে উখিয়া উপজেলার কুতুপালং ৫ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের এ ব্লকের এ/৭ সাব ব্লকে আগুন লেগে যায়। এতে আগুন মুহুর্তে আশপাশের ব্লকগুলোতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৫ টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। ভোর রাতের দিকে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। আগুনে ক্যাম্পটির ৩ টি ব্লকের অন্তত ৫৫০টি বসত ঘর সম্পূর্ণ পুড়ে গেছে। ঘটনায় কেউ হতাহত হয়েছে কিনা তা পুলিশ এখনো নিশ্চিত হওয়া যায়নি।

তিনি জানান, ৫ নম্বর ক্যাম্প এ, সি এবং ডি ব্লকে এসব ঘর পুড়ছে। আগুন লাগার সূত্রপাতের ব্যাপারে অনুসন্ধান অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888