শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১ পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার রামুতে বড় ভাই হত্যা মামলায় ছোট্ট ভাই গ্রেপ্তার

শোক দিবসে কক্সবাজার কারাগারে নানা আয়োজন

নিজস্ব প্রতিবেদক : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদত বার্ষিকীতে কক্সবাজার জেলা কারাগারে কারাকর্মকর্তা-কারারক্ষীদের অংশগ্রহণে জাতীয় পতাকা (অর্ধনমিত) উত্তোলন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা, কোরআন খানি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

অন্যান্য কর্মসূচির মধ্যে ছিল কারাগারের ওয়ার্ডকে মডেল ওয়ার্ড ঘোষণা ( নামাজি ও ভালো গুণের বন্দি), কারাচত্বরে বিভিন্ন প্রজাতির গাছের চারা রোপন, বন্দি ও কারাকর্মকর্তাদের অংশগ্রহণে আলোচনা, কোরআনখানি, দোয়া ও মিলাদ।

কক্সবাজার জেলা কারাগারের জেল সুপার মো. শাহ আলম খান বলেন, এ দিনটি উপলক্ষে বাদে জোহর এ কারাগারের প্রতিটি ওয়ার্ডে, বন্দি ও কারাকর্মকর্তাদের অংশগ্রহণে আলোচনা, কোরআনখানি, দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে। এছাড়া বন্দিরা চিত্র অংকনে অংশ নেয়।

মিলাদে জাতির পিতা ও তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ তাঁর পরিবার ও মুক্তিযুদ্ধে শহীদদের জন্য দোয়া প্রার্থনা করা হয়।

এসময় জেলার মো. মোস্তফা কামাল, ডেপুটি জেলার মনির হোসেনসহ কারাগারে কর্মরত বিভিন্ন পর্যায়ের লোকজন উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888