রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয় ৪৮ মামলার আসামী জিয়াবুলের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান : অস্ত্র উদ্ধার টেকনাফে ৩১ দখলদারের থাবায় ১৪ বছরে নিশ্চিহ্ন ৩০০ বছরের পুরোনো বৌদ্ধ বিহার আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১ পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

অস্ত্র ও ইয়াবাসহ ক্যাম্প থেকে রোহিঙ্গা ডাকাতকে আটক

নিজস্ব প্রতিবেদক : টেকনাফে অস্ত্র ও ইয়াবাসহ ক্যাম্প থেকে এক রোহিঙ্গা ডাকাতকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন-এপিবিএন।

সোমবার ভোরে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের ২৫ নম্বর আলীখালী রোহিঙ্গা ক্যাম্পে এ অভিযান চালানো হয় বলে জানান ১৬ এপিবিএন এর অধিনায়ক পুলিশ সুপারমোহাম্মদ তারিকুল ইসলাম।

আটক জয়নাল হোসেন (২১) টেকনাফের ২৫ নম্বর আলীখালী রোহিঙ্গা ক্যাম্পের রুস্তম আলীর ছেলে।

তারিকুল বলেন, সোমবার ভোরে টেকনাফের ২৫ নম্বর আলীখালী রোহিঙ্গা ক্যাম্পেরা ডি-৩ ব্লকে অপরাধ সংঘটনের জন্য কতিপয় অস্ত্রধারী লোকজন অবস্থান করছে খবরে এপিবিএন এর একটি অভিযান চালায়। এসময় ক্যাম্পটির সন্দেহজনক একটি বাড়ী ঘিরে ফেললে এক ব্যক্তি দৌঁড়ে পালানোর চেষ্টা করে। এতে ধাওয়া দিয়ে এপিবিএন সদস্যরা তাকে আটক করতে সক্ষম হয়।

“ পরে আটক ব্যক্তির হেফাজত থেকে দেশিয় তৈরী একটি লম্বা বন্দুক ও এক হাজার ২০০ টি ইয়াবা পাওয়া যায়। এরপর আটক ব্যক্তির দেওয়া তথ্য মতে, ক্যাম্পটির স্থানীয় রোহিঙ্গা ডাকাত মোহাম্মদ নবীর ঘর থেকে দেশিয় তৈরী একটি বন্দুক ও ৮০০ টি ইয়াবা উদ্ধার করা হয়। ”

এপিবিএন এর কর্মকর্তার ভাষ্য, “ আটক ব্যক্তি রোহিঙ্গা ক্যাম্প কেন্দ্রিক সক্রিয় ‘ভুলু ডাকাত বাহিনীর’ সদস্য। ”

আটক ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে টেকনাফ থানায় মামলা করা হয়েছে বলে জানান পুলিশ সুপার তারিকুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888