রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে বস্তাবন্দি শিশু হত্যায় জড়িত সন্দেহে গ্রেপ্তার ২ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’ কুতুবদিয়ায় বিশ্ব নদী দিবস পালিত টেকনাফে নিখোঁজ মেয়ে শিশুর বস্তিাবন্দি মরদেহ উদ্ধার ৩৫ হাজার ইয়াবা সহ পুলিশ কনস্টেবল সহ আটক ২ সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয় ৪৮ মামলার আসামী জিয়াবুলের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান : অস্ত্র উদ্ধার টেকনাফে ৩১ দখলদারের থাবায় ১৪ বছরে নিশ্চিহ্ন ৩০০ বছরের পুরোনো বৌদ্ধ বিহার আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১

গোলাপের সঙ্গে জন্মনিবন্ধন

নিজস্ব প্রতিবেদক : ভালোবাসা দিবসে জনগনের মাঝে লাল গোলাপের সাথে জন্মনিবন্ধন উপহার দিয়েছে চেয়ারম্যান। ভালোবাসা দিবসে চেয়ারম্যানের এই ব্যাতিক্রম উপহার পেয়ে খুশি সাধারন মানুষ।

জন্মনিবন্ধন চেয়ারম্যান নিজ হাতে ঘরে ঘরে পৌছে দিচ্ছে সেটিকে জনপ্রতিনাধিদের জবাবদিহিতার বাস্তবায়ন মনে করছেন সুশীল সমাজের মানুষেরা।

ভালোবাসা দিবসে কক্সবাজারের উখিয়ার হলদিয়াপালং ইউনিয়নের চেয়ারম্যান ইমরুল কায়েস চৌধুরী ব্যতিক্রম আয়োজন করে। লাল গোলাপ আর জন্মনিবন্ধন নিয়ে মানুষের ঘরে ঘরে পৌছে দেয়। হঠাৎ করে নিজ এলাকায় ফুল আর জন্মনিবন্ধন হাতে চেয়ারম্যানকে পেয়ে বিষ্মিম হয় সাধারন মানুষ।

হলদিয়াপালং এর সিকদার পাড়ার কফিল উদ্দিন সিকদার জানিয়েছেন, ভালোবাসা দিবসে চেয়ারম্যান নিজে ফুল আর জন্মনিবন্ধন নিয়ে আমার কাছে আসবে কখনো কল্পনাই করিনি। জনগের প্রতি চেয়ারম্যান ইমরুল কায়েসের এই ভালোবাসার দেশের অন্যান্য জনপ্রতিনিধিদের জন্য দৃষ্টান্ত হয়ে থাকবে।

হলদিয়াপালং এর ইউপি সদস্য সরোয়ার কামাল বাদশা বলেন, আজ ১৪ ফেব্রুয়ারী সকালে চেয়ারম্যান ইমরুল কায়েস চৌধুরী একহাতে গোলাপ আর আরেক হাতে ৩শ জন্মনিবন্ধন নিয়ে আমাদের এলাকায় আসেন ও বিতরন করেন।

চেয়ারম্যান ইমরুল কায়েস চৌধুরী জানান, আমারা জনপ্রতিনাধিদের দায়িত্ব হলো জনগনকে ভালোবাসা, জনগনের সেবা করা। আজ ভালোবাসা দিবসেটি আমার ইউনিয়নের জনগনের সাথে সেবা ও ভালোবাসা দিয়ে পালন করছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888