রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১ পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার

`হোটেল-মোটেলসহ কক্সবাজারের সব পর্যটনকেন্দ্র বন্ধ থাকবে’

নিজস্ব প্রতিবেদক : স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ বলেছেন, করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় সরকারের নির্দেশনানুযায়ী হোটেল-মোটেলসহ কক্সবাজারের সব পর্যটনকেন্দ্র বন্ধ থাকবে।

তিনি শনিবার কক্সবাজারে জেলা প্রশাসনের শহিদ এটি এম  জাফর আলম সম্মেলন কক্ষে জেলার কোভিড ১৯ এর চলমান পরিস্থিতি নিয়ে জেলা প্রশাসন আয়োজিত সমন্বয় সভায় সভাপতির বক্তব্যে এ কথা বলেন।

সচিব বলেন, নো-মাস্ক নো সার্ভিস পদ্ধতির মাধ্যমে সকল নাগরিক সেবা প্রদান করতে হবে।

সভায় সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, সংসদ সদস্য কানিজ ফাতেমা আহমেদ,  জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ, জেলা পরিষদ চেয়ারম্যান মোস্তাক আহমেদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী এবং সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান,অতিরিক্ত পুলিশ সুপার পংকজ বড়ুয়া, সিভিল সার্জন ডা. মাহবুবুর রহমান,মেডিকেল কলেজের অধ্যক্ষ অনুপম বড়ুয়া,পৌর আওয়ামী লীগের সভাপতি মো. নজিবুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি আবু তাহের চৌধুরী বক্তব্য রাখেন।

এ সময় পদস্থ সরকারি কর্মকর্তা,জেলা স্বাস্থ্যবিভাগের চিকিৎসক,জনপ্রতিনিধিরাসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888